মালদার এক ব্যবসায়ীকে অপহরণ করার ঘটনায় গ্রেপ্তার ৫

প্রনব মণ্ডল, মালদা: পুরাতন মালদার নবাবগঞ্জের এক ব্যবসায়ীকে অপহরণ করার ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করল মালদা থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে মালদা থানার আইসি মানবেন্দ্র সাহার নেতৃত্বে একটি পুলিশের দল মোথাবাড়ি থানা এলাকা থেকে ওই অপহরণ মামলায় জড়িত ৫ জনকে গ্রেফতার করে। ধৃতদের আজ জেলা আদালতে পেশ করে  ১০ দিনের পুলিশি হেপাজতের আবেদন জানিয়েছেন।

 পুলিশ সুত্রে জানা যায়, ধৃতদের নাম ওয়াসিম খান (২১), তার বাড়ি বাবলা, আলিউল মোমিন (২১)। তার বাড়ি মাল্লুটোলা, আজমল শেখ (৩২), তার বাড়ি প্রতাপপুর টিটাহিপাড়া, ইব্রাহিম শেখ (২২), তার বাড়ি মাল্লুটোলা এবং শরিফ আলম (২৬),তার  বাড়ি বাবলায়। তাদের হেপাজত থাকা একটি বোলেরো গাড়ি ও ৫ টি মোটরবাইক বাজেয়াপ্ত করেছে পুলিশ। এই বোলেরো গাড়িটিই অপহরণে ব্যবহার করা হয়েছিল বলে জেরার মুখে ধৃতরা স্বীকার করেছে। তবে এই ঘটনায় এলাকার আরও একজন জড়িত রয়েছে বলে মনে করছে পুলিশ।

 উল্লেখ্য, গত ৯ নভেম্বর নবাবগঞ্জ এলাকার বেহুলা সেতুর কাছ থেকে স্থানীয় বাসিন্দা, পেশায় ব্যবসায়ী অজয় রায়কে অপহরণ করে দুষ্কৃতীরা। সূত্রের খবর, ২০ লক্ষ টাকা মুক্তিপণ দিয়ে ৩ দিন পর অজয়বাবুকে বাড়িতে ফিরিয়ে আনেন পরিবারের লোকজন। যদিও এনিয়ে পুলিশি তদন্ত জারি ছিল। অবশেষে বুধবার রাতে মালদা থানার পুলিশ মোথাবাড়ি থানা এলাকার বিভিন্ন গ্রাম থেকে ৫ জনকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের পুলিশি হেপাজতের আবেদন জানিয়ে ধৃতদের আজ জেলা আদালতে তোলা হয়েছে।