১ ব্যক্তির মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য দিনহাটায়

দিনহাটা, ৬ ডিসেম্বরঃ এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য দিনহাটায়। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নং ব্লকের পেটালা গ্রাম পঞ্চায়েতের ছোট ফলিমারি এলাকায়। বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন ওই ব্যক্তিকে একটি বাঁশবাগানের পাশে রাস্তায় পড়ে থাকতে দেখেন। তারপর ওই ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় দিনহাটা মহকুমার পুলিশ আধিকারিক উমেশ জি খন্ডয়াল, দিনহাটা থানার আই সি সঞ্জয় দত্ত, পেটলা জোনের পুলিশ আধিকারিক জ্যোতি রঞ্জন রায় সহ আরও অনেকে। ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠান। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, মৃত ওই ব্যক্তির নাম মন্টু শর্মা (৪৮)। তার বাড়ি পেটলা গ্রাম পঞ্চায়েতের ছোট ফলিমারি গ্রামে। জানা গেছে, বুধবার সন্ধ্যা বেলায় মন্টুবাবু বাড়ি থেকে বেরিয়ে ছিল। তারপর আর বাড়ি ফেরেনি। তার ছেলে বাড়িতে এসে দেখেন বাবা নেই তাই পাশে মাসির বাড়িতে ঘুমতে যান। পরের দিন সকালে স্থানীয় লোকজন তার মৃতদেহ রাস্তার পাশে পরে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান। পুলিশের প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়ে তার তিনি মারা গেছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘ ১৫ বছর আগে তার স্ত্রী মারা গিয়েছিল। তারপর থেকে নানা কারনে মন্টুবাবু মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন। তারপর থেকে মন্টুবাবুর হাই পেশারের রোগী। স্থানীয় মানুষের দাবী সে হয়তো হাই পেশারের কারনে অসুস্থ হয়ে সেখানে পরে যায়। সেখান থেকে হয়তো আর উঠতে পারে না। সারা রাত ঠাণ্ডা লাগার কারনে মারা যেতে পারে। ওই ঘটনায় পরিবারে একটা শোকের ছায়া নেমেছে।