কোচবিহারে তুবড়ি ফেটে মৃত্যু যুবকের, মৃতের বাড়িতে গেলেন মন্ত্রী

প্রশান্ত দে, কোচবিহার: দীপাবলির রাতে বাজি ফাটাতে গিয়ে তুবড়ি বিস্ফোরনে কোচবিহারে মৃত্যু হল এক যুবকের। মৃত ওই যুবকের নাম অনির্বান ঘোষ (৩৬)। বুধবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কোচবিহার শহর সংলগ্ন কোতোয়ালি থানার গুড়িয়াহাটি ১ নং গ্রামপঞ্চায়েতের মদনমোহন কলোনী এলাকায়। ওই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গিয়েছে, দীপাবলির রাতে অন্যান্যদের সাথে আতসবাজি পোড়াতে ছিল অনির্বাণ। সেসময় তুবড়ি ফেটে কপালে আঘাত লেগে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। সাথে সাথে থাকে উদ্ধার করে কোচবিহার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসা করানো হয়। কিন্তু অনবরত রক্তপাত হতে থাকায় পরে তাঁকে শহরের একটি নার্সিংহোমে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তাঁর। এদিন তাঁর মৃত্যুর খবর পেয়ে মৃত অনির্বানের বাড়িতে গিতে তার পরিবারের সঙ্গে দেখা করতে যান উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। মন্ত্রী তার পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানান।

উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী বলেন, “বাজি ফাটাতে গিয়ে মৃত্যুর ঘটনা খুবই দুঃখজনক ঘটনা। আমি এই পরিবারের পাশে আছে। তার স্ত্রীর একটি কাজের ব্যাবস্থা করে দেওয়ার চেষ্টা করব। যাতে এই পরিবারটি বাঁচতে পারে”। মৃতের শাশুড়ি অনিতা সেন বলেন, “আমার একমাত্র জামাই সে। তুবড়ির আঘাতে আভাবে তার মৃত্যু হবে আমি ভাবতেই পারছি না। তার চিকিৎসা করার ও আমরা সময় পাইনি”।