পথ দুর্ঘটনায় ২ পুলিশ কর্মীর মৃত্যু কোচবিহারে

কোচবিহার, ২৬ সেপ্টেম্বরঃ পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই পুলিশ কর্মীর। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে কোচবিহার কোতোয়ালি থানার অন্তর্গত মাথাভাঙ্গা রোডের বালিয়ামারী এলাকায়৷ ওই ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় কোচবিহার কোতোয়ালি থানায় আইসি সমীর পাল সহ বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থল থেকে আহত ওই দুই পুলিশ কর্মীকে স্থানীয়দের সাহায্যে উদ্ধার করে করে কোচবিহার এমজেএন হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাদের দুজনকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত শুরু করেছেন কোতোয়ালি থানার পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, মৃত ওই দুই পুলিশ কর্মীর নাম ভদ্রেশ্বর রায় এবং মুকুল রায়। জানা গেছে, মাথাভাঙ্গা থেকে পুলিশের গাড়িটি কোচবিহারের দিকে ফিরছিল। গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা মারে। রক্তাক্ত অবস্থায় কোচবিহার এমজেএন হাসপাতালে দুই আহতকে নিয়ে আসা হলে চিকিতসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করে৷ ভদ্রেশ্বর রায় ছিলেন ওই গাড়ির চালক ও মুকুল রায় কোচবিহারের ডিএসপি ডিআইবির নিরাপত্তারক্ষী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  

প্রত্যক্ষদর্শীরা জানান, “একটি পুলিশের গাড়ী মাথাভাঙ্গা থেকে কোচবিহারের দিকে আসছিল। সেই সময় আমরা বালিয়ামারী থেকে কয়েকজন রাস্তা দিয়ে বাড়ি যাচ্ছিলাম। কিছুদুর যাওয়ার পরে হঠাৎ করে একটি বিকট আওয়াজ করল। পিছনে ফিরে দেখি ওই পুলিশের গাড়ী একটি দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা মারে। পুলিশের গাড়িটি দুমড়ে মুছরে যায়। সেখান থেকে ছুটে এসে দেখি ড্রাইভার ও একজন পুলিশ রক্তাক্ত অবস্থায় গাড়ির ভিতর পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পুলিশ ওই দুই পুলিশ কর্মীকে উদ্ধার করে কোচবিহার এমজেএন হাসপাতালে ভর্তি করে। সেখানেই তাদের মৃত্যু হয় বলে পরে জানতে পেড়েছি।”