নিজের ঘর থেকে উদ্ধার নাবালিকার ঝুলন্ত দেহ, চাঞ্চল্য

দক্ষিন ২৪ পরগণা, ৫ ডিসেম্বরঃ নিজের ঘর থেকে উদ্ধার হল নাবালিকার ঝুলন্ত দেহ। মৃতার নাম দিশা মণ্ডল(১৫)। ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর থানার এনায়েত নগরে। ওই ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমছে।

জানা গিয়েছে, নিবেদিতা উচ্চ বিদ্যালয়ের ক্লাস টেনের ছাত্রী দিশা বুধবার সকালে বাড়িতে একাই ছিল। সকালে বাবা, মা, বোন বাইরে গেছিল। বাবা দীপ মণ্ডল ১১টা নাগাদ বাড়ি ফিরে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত দেহ দেখতে পারে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে আমতলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। এরপর মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠায়। পাশেই পাওয়া গিয়েছে একটি সুইসাইড নোট। তাতে লেখে, “আমি আর থাকতে চাই না। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।”

মেয়ের মৃত্যুর খবর পেয়েই জ্ঞান হারান শুভ্রাদেবী। তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। নোটটির সাথে দিশার হাতের লেখা মিলিয়ে দেখা হচ্ছে।

অন্যদিকে, ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পরিবার। আত্মহত্যা না অন্যকিছু, তদন্তে নেমেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সুইসাইড নোটটিও। নোটটির সাথে দিশার হাতের লেখার মিল আছে কি না তাও দেখা হচ্ছে।