অসমের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে মন্তব্য, গ্রেফতার বিজেপির মিডিয়া সেলেরই কর্মী

ওয়েব ডেস্ক, ১৪ জুনঃ দলের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে মন্তব্য করে গ্রেফতার হলেন বিজেপির মিডিয়া সেলেরই এক কর্মী। ঘটনাটি ঘটেছে অসমে। অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়ালের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোস্ট করে বিজেপি-র সোশ্যাল মিডিয়া সেলেরই  নিতু বরা নামের এক কর্মী। বৃহস্পতিবার মরিগাঁও জেলার ওই বিজেপি কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

Top News

পুলিশ সূত্রে খবর, সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী সোনওয়ালের বিরুদ্ধে ‘সাম্প্রদায়িক’ ও ‘অশালীন’ মন্তব্য করেছে ধৃত। মরিগাঁও জেলার পুলিশ সুপার স্বপ্ননীল ডেকা জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন স্থানীয় বিজেপি নেতা রাজু মহন্ত। তারপরই নিতু বরা নামের ওই কর্মীকে গ্রেপ্তার করা হয়ছে। যদিও পরে তাঁকে জামিনে ছেড়ে দেওয়া হয়।

জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় করা একটি পোস্টে অভিযুক্ত লেখেন, “বাংলাদেশি অনুপ্রবেশকারী মুসলিমদের হাত থেকে অসমের ভূমিপুত্রদের বাঁচাতে ব্যর্থ মুখ্যমন্ত্রী সোনওয়াল।রাজ্যে চলা অরাজকতার জন্য দায়ী মুখ্যমন্ত্রী।” ধৃত ওই যুবক হিমন্ত বিশ্বশর্মাকে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী করার দাবিও জানিয়েছেন। বুধবার একই কারণে মাজুলির হেমন্ত বরুয়া নামের আরও এক বিজেপি কর্মীর বাড়িতেও তল্লাশি চালায় পুলিশ। এই ঘটনায় ক্ষোভ ছড়িয়েছে বিজেপি-র সোশ্যাল মিডিয়া সেলের অন্দরেই। নিতু বরার গ্রেপ্তারিতে আপত্তি জানিয়েছেন সেলের সদস্যদের একাংশ।