হাই ভোল্টেজ তারে ঝুলছে বিদ্যুৎ কর্মীর দেহ, মোবাইলে রেকর্ডিং করল মানুষ!

অসম, ২৬ জুনঃ উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎতের তারের ছোবলে মৃত্যু হল এক বিদ্যুৎ কর্মীর। আর সেই কর্মীকে বাঁচানোর চেষ্টা না করে দাড়িয়ে দাড়িয়ে দেখলেন জনতা। কেউ কেউ আবার সেই দৃশ্য মোবাইলে রেকর্ডিং করছে। মর্মান্তিক ওই ঘটনাটি ঘটেছে অসমের বিশ্বনাথ জেলায়।

Top News

জানা গিয়েছে, বিদ্যুতের লাইনে সমস্যার জন্য ইলেক্ট্রিসিটি বিভাগের কর্মীদের পাঠানো হয়েছিল সেখানে৷ বিদ্যুৎ দফতরের আধিকারিকদের নির্দেশে খুঁটি বেয়ে এক কর্মী উপরে উঠে তার পরীক্ষা করছিলেন৷ কিন্তু তিনি জানতেনও না যে তখনও সেই উচ্চ ক্ষমতা সম্পন্ন তারের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়নি৷ ফলে তারের সঙ্গে শরীরের অল্প ছোঁয়াতেই ঘটে যায় বিপত্তি। পুড়ে যায় তার দেহ। পোড়া দেহ থেকে খসে পড়ছে মাংস৷ অনেকেই সেই দৃশ্য দাড়িয়ে দাড়িয়ে ভিডিও করছে। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

এদিকে, কেন সেই হাই ভোল্টেজ তারের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না করেই ওই কর্মীকে উপরে উঠতে বলা হয়েছিল, এই নিয়ে প্রবল বিতর্ক তৈরি হয়েছে৷ অসম রাজ্য বিদ্যুৎ বিভাগের ওই গাফিলতিতে বিশ্বনাথ জেলায় ছড়িয়েছে ক্ষোভ৷ দাবি উঠছে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে শাস্তি দিতে হবে৷ ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু হচ্ছে বলে জানা গিয়েছে৷