তিনসুকিয়ায় নিহতদের পরিবারের সঙ্গে দেখা করলেন তৃণমূলের প্রতিনিধিদল

অসম, ৪ নভেম্বরঃ অসমের তিনসুকিয়ায় নিহতদের পরিবারের সঙ্গে দেখা করলেন তৃণমূলের প্রতিনিধিদল। এদিন নিহতদের পরিবারের সঙ্গে কথা বললেন ডেরেক ও’ব্রায়েন। নিহতদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি। বাংলার মানুষ তাঁদের পাশে রয়েছে বলেও আশ্বাস দেন তিনি।

Top News

রবিবার সকালে তিনসুকিয়ার ঢোলায় যান সাংসদ ডেরেক ও’ব্রায়েন, নাদিমূল হক, মমতাবালা ঠাকুর ও বিধায়ক মহুয়া মৈত্র৷ নিহত ৫ বাঙালি যুবকের পরিবারের সঙ্গে দেখা করেন তাঁরা৷ পড়শি রাজ্যের জনপ্রতিনিধিদের সামনে কান্নায় ভেঙে পড়েন নিহতদের পরিজনেরা৷ তবে শুধু তাঁদের সঙ্গে নয়, অসমের অন্য বাঙালি পরিবারের সঙ্গেও দেখা করেন তৃণমূল সাংসদ ও বিধায়করা৷ কারণ তিনসুকিয়া গণহত্যার পর আতঙ্কে অসমের বাঙালিরা৷ সকলেরই আশঙ্কা, যেকোনও সময়ে একই পরিণতি হতে পারে তাঁদের৷ তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্র অসমের বাঙালিদের পাশে থাকার বার্তা দেন । তিনি বলেন, “ ভয় নেই, পাশে আছেন বাংলার মুখ্যমন্ত্রী। জানা গিয়েছে, প্রয়োজনে অসমের বাঙালিদের প্রয়োজনে আর্থিক সাহায্যের আশ্বাসও দিয়েছে তৃণমূল কংগ্রেস৷ রবিবার দিনভর একগুচ্ছ কর্মসূচি রয়েছে দলের চার সদস্যের প্রতিনিধি দলের৷

এদিকে, অসমকাণ্ডে ধরপাকড় অব্যাহত। দুই উলফা নেতার পর এবার অন্য একটি মামলায় আত্মসমর্পণ “অল বিটিসি বেঙ্গলি ইউথ স্টুডেন্টস ফেডারেশন” এর সভাপতি সুজিত সরকারের। সম্প্রতি উস্কানিমূলক কথা বলার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এরপর আলোচনাপন্থী উলফা নেতা প্রবাল নিয়োগী সুজিত সরকারের বিরুদ্ধে এফআইআর করেন। কোকরাঝাড় থানার পুলিশের কাছে সুজিত বাবু আত্মসমর্পণ করতে গেলে তাকে গ্রেফতার করে কোকরাঝাড় থানার পুলিশ।