ঝাড়গ্রামে বেড়াতে এসে এক পর্যটক গুরুতর অসুস্থ

কার্ত্তিক গুহ, ঝাড়গ্রাম: বেড়াতে এসে গুরুতর অসুস্থ হয়ে পড়ল এক পর্যটক। ওই ব্যক্তির নাম কৌশিক দত্ত (৪৭)। তাঁর বাড়ি কলকাতার সল্টলেকে। ওই পর্যটক ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন। জানা গিয়েছে, পর্যটন দপ্তরের অধীনে ঝাড়গ্রাম রাজবাড়ি ট্যুরিস্ট কমপ্লেকসে স্ত্রী ও ছেলে নিয়ে গত ১৩ তারিখ বেড়াতে এসেছিলেন কৌশিকবাবু। তিনি পেশায় তিনি ইঞ্জিনিয়ার। তাঁর উচ্চ রক্তচাপ ও ডায়বেটিস রয়েছে। এদিন সকালে বাথরুমে অজ্ঞান হয়ে পড়ে যান কৌশিকবাবু। তাঁর স্ত্রী পারমিতাদেবী সঙ্গে সঙ্গে ট্যুরিস্ট কমপ্লেকসে কর্তৃপক্ষকে বিষয়টি জানায়। অসুস্থ ওই পর্যটককে কলকাতা নিয়ে যেতে চেয়েছিলেন তাঁর স্ত্রী পারমিতা দত্ত।
কিন্তু রাজবাড়ি ট্যুরিস্ট কমপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়ে দেন, ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতালে উন্নত চিকিৎসা পরিষেবা মেলে। ট্যুরিস্ট কমপ্লেকসের ম্যানেজার নিমাই ঘটকের তৎপরতায় হাসপাতালে বিষয়টি জানায়। হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে জেলা সুপার স্পেশালিটি হাসপাতালের সিসিইউতে ভর্তি করানো হয়। ট্যুরিস্ট কমপ্লেকসের দু’জন কর্মী ওই রোগির সঙ্গে সর্বদা ছিলেন।

Top News

হাসপাতাল সুপার মলয় আদক বলেন, ওই রোগি উচ্চরক্তরাপ ও হাই সুগার নিয়ে এসেছিলেন। চিকিৎসার পর এখন তাঁর অবস্থা স্থিতিশীল। পারমিতা দেবী বলেছেন, ঝাড়গ্রামে এত সুন্দর চিকিৎসা হয় আমার ধারণা ছিল না। অনেক বড় এখানে হাসপাতাল। চিকিৎসার থেকে যাবতীয় সাহায্য টুরিস্ট কমপ্লেকস কর্তৃপক্ষ করেছেন। ট্যুরিস্ট কমপ্লেকসের ম্যানেজার নিমাই ঘটক বলেন, এদিন সকালে ওই পর্যটক গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন। আমাদের ছেলেরা যাবতীয় সাহায্য করেছে।