অনুষ্ঠান শেষে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, তিরবিদ্ধ বিজেপি কর্মী

বীরভূম, ১৮ মেঃ ‘জয় শ্রীরাম’ ধ্বনিকে কেন্দ্র তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত বীরভূম। বীরভূমের ময়ূরেশ্বরের ধর্মরাজতলায় তৃনমূল ও বিজেপির ব্যাপক সংঘর্ষ বাঁধে। ঘটনায় তিরবিদ্ধ হয়েছেন এক বিজেপি কর্মী। পাল্টা এক তৃণমূল সমর্থকের পানের বরজে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।

Top News

জানা গিয়েছে শুক্রবার রাতে ময়ূরেশ্বরের ধর্মরাজতলায় হরিনাম সংকীর্তনের আয়োজন করা হয়েছিল। সেখানে বাউল গানের অনুষ্ঠানও হয়। অনুষ্ঠান শেষে সেখানে হঠাৎ করে ওঠে ‘জয় শ্রীরাম’ ধ্বনি। এরপরেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, বাউল গান শেষ হতেই স্থানীয় দু’জন বিজেপি সমর্থক ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়ে ওঠেন। আর সেই ধ্বনি শুনে ক্ষিপ্ত হয়ে ওঠেন তৃণমূল সমর্থকরা। দুই পক্ষের মধ্যে শুরু হয় বচসা। যা ক্রমেই রূপান্তরিত হয় হাতাহাতিতে। একে অপরকে লাঠিসোঁটা, তীর ধনুক, ইট পাটকেল নিয়ে আক্রমণ করে বলে অভিযোগ। সংঘর্ষে আহত হন দু’পক্ষেরই বেশ কয়েকজন। ঘটনায় তিরবিদ্ধ হন এক বিজেপি সমর্থক। বিজেপির অভিযোগ, তির মেরেছে তৃণমূলের লোকজন। আহত ওই বিজেপি সমর্থকের নাম সন্তোষ সেন। তাকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৃণমূলের পাল্টা অভিযোগ, ঘটনার পরই কৃষ্ণ মণ্ডল নামে এক তৃণমূল কর্মীর পানের বরজে আগুন লাগিয়ে দেয় বিজেপি সমর্থকরা।