মাধ্যমিক পরীক্ষার্থীকে মারধোর, প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত মা ও দুই কাকিমা

বিশ্বজিৎ মণ্ডল, মালদা: মাধ্যমিক পরীক্ষার্থীকে মারধোর। প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত হলেন মা ও দুই কাকিমা। ঘটনাটি ঘটেছে, শনিবার সন্ধ্যায় পুখুরিয়া থানার কোকলামারি গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহতদের নাম সোনা বসাক(৩৬), সুরভি বসাক(৩৩) এবং আলো বসাক(৩১)। আলো বসাককে প্রাথিমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বাকি দুইজনের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। এই ঘটনায় ফটিক মন্ডল, ধরনী মন্ডল, সনাতন মন্ডল সহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে পুখুরিয়া থানায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Top News

অভিযোগ, মাধ্যমিক পরীক্ষার্থী সত্যজিৎ বসাক তার বন্ধুদের সাথে পরীক্ষা নিয়ে আলোচনা করছিলো। সেই সময় তাদের মধ্যে বচসা শুরু হয়। এরপর হঠাৎ করে ফটিক মন্ডল মাধ্যমিক তাকে মারধোর শুরু করে বলে অভিযোগ। ঘটনার প্রতিবাদ করতে যায় তার মা, কাকিমারা। তখন তাদেরকেও মারধোর করা হয় বলে অভিযোগ। কাকিমা সুরভি বসাকের মাথা ফাটিয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে। আগামী সোমবার থেকে শুরু হবে মাধ্যমিক পরিক্ষা। তার আগে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে। অভিযুক্তরা পলাতক বলে জানা গিয়েছে।

আহত সোনা বসাক বলেন, “আমার ছেলের কাল থেকে মাধ্যমিক। ছেলেকে মারধোর করে। আমারা প্রতিবাদ করতে গেলে আমাদেরও মারধোর করা হয়। আমরা তিন জন আহত হয়েছি। ছেলেরা বসে গল্প করছিল। সেই সময় মারধোর করা হয়। থানায় অভিযোগ জানাব।”