নববর্ষের জলসা দেখে ফেরার পথে বাইক দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত্যু ৩ ভাইয়ের

পূর্ব মেদিনীপুর, ২ জানুয়ারিঃ নববর্ষের রাতে জলসা দেখে ফেরার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল তিন ভাইয়ের। মঙ্গলবার গভীর রাতে হলদিয়া মেচেদা জাতীয় সড়কে ওই দুর্ঘটনাটি ঘটে। মৃত ওই তিন ভাইয়ের বাড়ি তমলুক থানার রানিচক এলাকায়। মর্মান্তিক ওই দুর্ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতদের নাম শেখ সামসুজ্জামান (৪২), শেখ নুর মহম্মদ (২৬) এবং শেখ সাইদুর রহমান (১৭)।

Top News

জানা গিয়েছে, নব বর্ষের রাতে হলদিয়াতে একটি জলসা শুনে বাইকে করে বাড়ি ফিরছিল ওই তিন ভাই। ভবানীপুর থানা এলাকার ব্রজলাল চকের মাইতি মোড়ের কাছে দাঁড়িয়ে থাকা একটি ট্রেলারকে সজোরে ধাক্কা মারে তাঁদের বাইক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। ঘটনার খবর পেয়ে ভবানীপুর থানার পুলিশ গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে হলদিয়া মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়। মৃতদের কারো মাথায় কোন হেলমেট না থাকায় মাথায় গুরুতর আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

মুখোমুখি সংঘর্ষ হয়। ঘন কুয়াশায় দেখতে না পেয়ে দাঁড়িয়ে থাকা ট্রেলারে তাঁদের মোটরবাইকটি সজোরে ধাক্কা মারে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে ভবানীপুর থানার পুলিশ পৌঁছে মৃতদেহগুলি উদ্ধার করে হলদিয়া মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়। একসঙ্গে তিন ভাইয়ের মৃত্যুর খবরে শোকস্তব্ধ গোটা পরিবার। শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়।