ঘুষের টাকা ভাগাভাগি নিয়ে বিরোধ, সহকর্মীর হাতে খুন সিভিক ভলেন্টিয়ার, গ্রেফতার ২

কার্ত্তিক পাত্র, মুর্শিদাবাদঃ ঘুষের টাকা ভাগাভাগি নিয়ে বিরোধের জেরে সিভিক ভলেন্টিয়ার খুন করল আর এক সিভিক ভলেন্টিয়ার। ওই ঘটনায় আহত হয়েছেন আরও এক ভিলেজ পুলিশ।  চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, মুর্শিদাবাদ জেলার জলঙ্গীতে। জখম ভিলেজ পুলিশের নাম জাহাঙ্গীর সেখ। জাহাঙ্গীর সেখ বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। মৃত ওই সিভিক ভলেন্টিয়ারের নাম সাজিবুর রহমান। অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার মোতাহার হোসেনকে গ্রেপ্তার করেছে জলঙ্গী থানার পুলিশ।

Top News

জানা গিয়েছে, মঙ্গলবার রাত্রে এক ভিলেজ পুলিশ এবং দুই সিভিক ভলেন্টিয়ার মিলে জলঙ্গীর বারোমাসিয়া মাঠে ডিউটি করছিল। সেই সময় গরু পাচারকারীদের কাছ থেকে কিছু টাকা ঘুষ নেয় তাঁরা। পরে সেই টাকা ভাগাভাগি করার সময় তাদের মধ্যে ঝামেলা বাঁধে। তখনই ধারালো অস্ত্রদিয়ে হামলা করে সিভিক ভলেন্টিয়ার মোতাহার হোসেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাজিবুর রহমান নামে ওই সিভিক ভলেন্টিয়ারের।

তড়িঘড়ি স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় ভিলেজ পুলিশ জাহাঙ্গীর সেখকে ডোমকল মহকুমা হাসপাতালে পাঠায়।  তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে সেখান থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে।  অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার সহ দুই জনকে গ্রেপ্তার করেছে জলঙ্গি থানার পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়ে জেলা পুলিশের এক কর্তা।