বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত মৎস্য ব্যবসায়ী

নরেশ ভকত, বাঁকুড়াঃ বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত্যু হলো এক বাইক আরোহীর। মৃতের নাম সুব্রত পাঞ্জা (৫৫)। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুরের মিল মোড় এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।

Top News

জানা গেছে, কোতুলপুরের বাসিন্দা, পেশায় মাছ ব্যবসায়ী ঐ ব্যক্তি এদিন রাতে কোতুলপুর-খিরি রাস্তা দিয়ে মোটর বাইকে যাচ্ছিলেন। সেই সময় স্থানীয় মিল মোড়ের কাছে একটি বেপরোয়া ট্রাক তাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ঐ মাছ ব্যবসায়ীর। খবর পেয়ে কোতুলপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ট্রাকটিকে পুলিশ আটক করতে পারলেও চালক খালাসি পলাতক।

স্থানীয় বাসিন্দা শেখ লইষ্ণু আলি বলেন, “প্রতিদিন শতাধিক বালি বোঝাই লরি এই রাস্তা দিয়ে যাতায়াত করে। যার একটা বড় অংশ ওভারলোডিং অবস্থায় থাকে। এর ফলে এই এলাকার রাস্তায় নিত্য যানযটের সমস্যা তৈরী হয়। এমনকি বালি বোঝাই লরির চাপে ও ভারে রাস্তা প্রায়শই খারাপ হয়ে যাচ্ছে”।

মৃতের ভাই প্রদীপ পাঞ্জা বলেন, ত্রিপল ঢাকা দিয়ে লরিতে ওভারলোডিং বালি নিয়ে যাওয়ার কারণেই রাস্তা খারাপ হচ্ছে। মানুষের যাতায়াতের সমস্যা তৈরী হচ্ছে। আর পুলিশের একাংশ ওভারলোডিং বালি বোঝাই লরির কাছ থেকে টাকা নিয়ে ছেড়ে দিচ্ছে বলেও তার অভিযোগ। পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত চলছে বলে জানানো হয়েছে।