‘ভোট করাতে যাচ্ছি’ অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র হাতে মন্তব্য এক দল দুষ্কৃতীর

পুরুলিয়া, ১২ মেঃ মুখ ঢাকা। হাতে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র নিয়ে দাড়িয়ে এক দল দুষ্কৃতীর। পুরুলিয়ার নিতুড়িয়ার সীমান্তে আসানসোলের পারবেলিয়ার সুভাষ সেতুর কাছে দেখা মিলল ওই দুষ্কৃতী দলটিকে।

Top News

কিন্তু কি কারনে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র নিয়ে তারা সেখানে জমায়েত হয়েছে? জিজ্ঞাসা করায় ওই দুষ্কৃতী দলের বক্তব্য, “রঘুনাথপুরে ভোট করাতে যাচ্ছি”। কিন্তু কন দলের হয়ে তারা ভোট করাবেন তা জিজ্ঞাসা করা হলে, সে বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করেন ওই দুষ্কৃতী দল।

আজ সকাল থেকে শুরু হয়েছে লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফার ভোট। পশ্চিমবঙ্গ সহ দেশের ৭ রাজ্যের ৫৯ আসনে আজ ভোট নেওয়া হচ্ছে।

একাধিক হেভিওয়েট প্রার্থীর ভাগ্য নির্ধরিত হবে এ দিন। কেন্দ্রীয় মন্ত্রী হর্ষ বর্ধন, কংগ্রেসের জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদবের মতো নেতারা রয়েছেন এই তালিকায়।

বাংলাতেও তালিকাটা কম বড় নয়। তৃণমূলের দেব, সুব্রত মুখোপাধ্যায়, মৃগাঙ্ক মাহাত, মানস ভুঁইয়া, শিশির অধিকারীর মতো প্রার্থীদের পাশাপাশি রয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, ভারতী ঘোষরা। বাংলার যে আটটি কেন্দ্রে এ দিন ভোট হচ্ছে সেগুলি হল- তমলুক, কাঁথি, মেদিনীপুর, ঘাটাল, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া ও বিষ্ণুপুর আসনে। ভোটের সময় কোনওরকম অশান্তি রুখতে পার্শ্ববর্তী রাজ্য ঝাড়খণ্ডের সীমান্ত সিল করে দেওয়া হয়েছে। তারপরও এদিন পুরুলিয়ার রাস্তায় ওই দুষ্কৃতী জমায়েত চোখে পড়ে।