ব্যাপক বোমাবাজি-ভোজালির কোপ, আহত ৬ বিজেপি কর্মী

বীরভুম ৯ এপ্রিলঃ ব্যাপক বোমাবাজি ও ভোজালির কোপে আহত বিজেপির ৬ কর্মী। সোমবার রাতে বীরভূমের মহম্মদ বাজারের ভেজিনা গ্রামে ওই ঘটনা ঘটেছে। ওই ঘটনায় আহত বিজেপি সমর্থকদের ৩ জনকে সিউরি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে কোলকাতায় রেফার করা হয়েছে। ওই ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

Top News

গতকাল বীরভূম ও বোলপুর লোকসভার বিজেপি প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় কয়েক হাজার বিজেপি কর্মীসমর্থক মিছিল করে যান সিউড়ি প্রশাসনিক ভবন চত্বরে। সেই মিছিলে সামিল হওয়ার অপরাধেই গতকাল রাতে মহাম্মদবাজারের ভেজিনা গ্রামে ব্যাপক বোমাবাজি করা হয় বলে তৃণমূল বিরুদ্ধে অভিযোগ ওঠে। বিজেপি নেতা কর্মীদের এলোপাথাড়ি ভোজালির কোপ মারা হয়।  তাতেই আহত হন ৬ জন বিজেপি কর্মী।

এলাকার বাসিন্দাদের অভিযোগ, ভূতুরা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল নেতা শেখ সিরাজের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে বেশ কয়েকজন তৃণমূল কর্মী  বিক্ষুব্ধ হয়ে বিজেপিতে যোগ দেন। অভিযোগ, গতকাল মনোনয়নপত্র জমা দেওয়ার আগে পুরো গ্রামে বিজেপির পতাকা লাগিয়ে দেন তাঁরা।  আর এতেই ক্ষুব্ধ হয়ে উঠে ওই আক্রমণ বলে অভিযোগ করা হয়েছে। যদিও সব অভিযোগ উড়িয়ে দিয়ে তৃণমূল কংগ্রেসের দাবি, বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরে ওই ঘটনা ঘটেছে।