দাড়িভিট ছাত্র খুনের ঘটনায় সিবিআই তদন্তের আস্বাস প্রধানমন্ত্রীর

ইসলামপুর, ৯ ফেব্রুয়ারিঃ দাড়িভিটে ছাত্র খুনের ঘটনায় সিবিআই তদন্তের আস্বাস দিলেন প্রধানমন্ত্রী। গতকাল ময়নাগুড়ির সভামঞ্চে ওঠার আগে নিহত ছাত্র রাজেশ সরকারের বাবা নীলকমল সরকারকে একথা বলে আস্বাস দিয়েছেন নরেন্দ্র মোদী। গতকাল ময়নাগুড়ির চূড়াভাণ্ডারে সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর সঙ্গে দেখা করতে সেখানে যান দাড়িভিটে নিহত রাজেশ সরকার ও তাপস বর্মণের মা-বাবা এবং তাদের পরিবারের সদস্যরা। প্রধানমন্ত্রী হেলিকপ্টার থেকে নামার পর বিজেপি-র কয়েকজন নেতা তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর  দেখা করিয়ে দেন। সেখানেই তারা প্রধানমন্ত্রীর কাছে তাদের দাবি জানান।নীলকমল সরকার বলেন, ‘গতকাল ময়নাগুড়ির সভামঞ্চে ওঠার আগে আমাদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। আমরা তাঁর কাছে সিবিআই তদন্তের দাবি জানাই। তিনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন’।

Top News

এবিষয়ে বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি শংকর চক্রবর্তী বলেন, ‘সভা শুরুর আগে প্রধানমন্ত্রী দাড়িভিটে নিহত রাজেশ সরকার ও তাপস বর্মণের মা-বাবার সঙ্গে কথা বলেছেন। ওই ঘটনার সিবিআই তদন্তের আশ্বাস দিয়েছেন’।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ সেপ্টেম্বর ইসলামপুর মহকুমার দাড়িভিট হাইস্কুলে শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে পুলিশ ও ছাত্রছাত্রীদের মধ্যে সংঘর্ষ হয়। গুলিতে মৃত্যু হয় রাজেশ সরকার ও তাপস বর্মণ নামে দুই প্রাক্তন ছাত্রের। এর প্রতিবাদে প্রায় ১০৪ দিন বন্ধ ছিল দাড়িভিট হাইস্কুল।