পুরুলিয়া ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার

পুরুলিয়া, ১৮ এপ্রিলঃ ফের সেই পুরুলিয়া। বাড়ি থেকে কিছুটা দূরেই উদ্ধার হল এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। মৃতের নাম শিশুপাল সহিস(২৮)। ওই ঘটনায় খুনের অভিযোগ তুলেছে শিশুপালের পরিবার ও বিজেপি।

Top News

জানা গিয়েছে, শিশুপাল বিজেপি-র বুথকর্মী ছিলেন। তাঁর বাবাও স্থানীয় পঞ্চায়েতের নির্বাচিত সদস্য। মৃত বিজেপি কর্মীর দাদা জানিয়েছেন, গতকাল রাতে দেওয়াল লেখার কাজ করছিলেন শিশুপাল। বাড়ি থেকে কিছুটা দূরেই চলছিল পুরুলিয়ার বিজেপি প্রার্থী জ্যোতির্ময় মাহাতর সমর্থনে দেওয়াল লেখার কাজ। রাতে আর বাড়ি ফেরেনি ভাই। এরপর এ দিন সকালে বাড়ির অদূরেই একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় শিশুপালের দেহ।

বিজেপির অভিযোগ, লোকসভায় হারের ভয়েই তাদের কর্মীকে খুন করে মনবল ভেঙে দিতে চাইছে শাসক দল। যদিও বিজেপির সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। জেলা তৃণমূলের এক নেতা জানান, “ওদের কোনও সংগঠন নেই। তাই একটা মৃত্যুকে ঘিরে তাঁর লাশ নিয়ে রাজনীতি করছে”।

উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনের পর পুরুলিয়ার ঠিক একই রকম ঘটনা ঘটেছিল। আটচল্লিশ ঘণ্টার ব্যবধানে দুই বিজেপি কর্মী ত্রিলোচন মাহাত এবং দুলাল কুমারের দেহ উদ্ধার হয়েছিল। একজনের দেহ উদ্ধার হয়েছিল গাছের ডাল থেকে এবং অন্য জনের ইলেকট্রিক পোস্ট থেকে। যা নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল গোটা দেশে। ঘটনার পরেই পুরুলিয়ায় ছুটে এসেছিলেন বিজেপি সভাপতি অমিত শাহ।