সারদার সব সম্পত্তি শেষ, মৃত্যুর অপেক্ষায় দিন গুনছেন সুদীপ্ত সেন

ওয়েব ডেস্ক, ১৪ মার্চঃ “আমি মৃত্যুর অপেক্ষায় আছি। যে কোনও দিন মারা যেতে পারি।” আজ বারাসত আদালতে ঢোকার পথে এমনটাই জানালেন সারদাকর্তা সুদীপ্ত সেনের।

Top News

কেন মৃত্যুর কথা ভাবছেন?

সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে সুদীপ্ত সেন বলেন, “আমার সারদার সব সম্পত্তি শেষ হয়ে গিয়েছে। আমি আর বাঁচব না।” আজ সারদা মামলায় আদালতে পেশ করা হয় সুদীপ্ত সেনকে। সংশোধনাগার থেকে পুলিসি পাহারায় বারাসত আদালতে নিয়ে আনা হয় তাঁকে। পুলিসের গাড়ি থেকে আদালতের পথে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানেই তিনি বলেন, “আমি মৃত্যুর অপেক্ষায় আছি। যে কোনও দিন মারা যেতে পারি।” কার জন্য এমন অবস্থা হল তার? সাংবাদিকদের এই প্রশ্নের অবশ্য কোন মন্তব্য না করেই কড়া পুলিসি ঘেরাটোপে আদালতে ঢুকে পড়েন সুদীপ্ত সেন। এদিন সারদা মামলায় সুদীপ্ত সেন ছাড়াও আদালতে পেশ করা হয় দেবযানী মুখোপাধ্যায়কেও। সুদীপ্ত সেনের বক্তব্য নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি।

সারদাকাণ্ড প্রকাশ্যের আসার পর ২০১৩ সালের ২৩ এপ্রিল কাশ্মীরের গুলমার্গ থেকে গ্রেফতার করা হয় সারদা সংস্থার কর্তা সুদীপ্ত সেন। তার পর থেকে জেল বন্দী রয়েছেন তিনি। যদিও সারদার সম্পত্তি বিক্রি করে বকেয়া টাকা মেটানোর জন্য সুদীপ্ত সেন বারবার আবেদন করলেও আদালতে তা গ্রাহ্য হয়নি।