কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বীরভূম জেলার প্রাক্তন সভাপতি সৈয়দ সিরাজ় জিম্মি

সিউড়ি, ১৭ মার্চ: কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বীরভূম জেলার প্রাক্তন সভাপতি সৈয়দ সিরাজ় জিম্মি। আজ সিউড়ির নজরুল ইসলাম ভবনে তৃণমূল কংগ্রেসের কর্মিসভায় তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন অনুব্রত মন্ডল। এদিন উপস্থিত ছিলেন বীরভূম লোকসভা কেন্দ্রের প্রার্থী শতাব্দী রায়, বোলপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী অসিত মাল, রামপুরহাটের বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। গত লোকসভা নির্বাচনে বীরভূম কেন্দ্রে দাঁড়িয়ে ১,৩২,০৮৪ টি ভোট পেয়েছিলেন সৈয়দ সিরাজ় জিম্মি।

Top News

সৈয়দ সিরাজ় জিম্মির তৃণমূলে যোগদানকে বীরভূম জেলায় কংগ্রেসের একটি বড় ভাঙন বলে মনে করছে রাজনৈতিক মহল। কিন্তু তিনি দল ছাড়ায় কংগ্রেসের ক্ষতি হয়নি বলে দাবি বীরভূমের কংগ্রেসের জেলা সভাপতি সঞ্জয় অধিকারীর।

উল্টো তিনি বলছেন, “একদিক থেকে ভাল হয়েছে। অতীতে দলের বহু নেতা-কর্মী জিম্মি সাহেবের ব্যক্তি কেন্দ্রীক রাজনীতির জন্য দল ছেড়ে চলে গেছেন। তাঁরা অনেকেই আমার সঙ্গে যোগাযোগ করছেন। তাঁরা আবার দলে ফিরে আসবেন। উনি তৃণমূলে যোগ দেওয়ায় তাদের কোনও ভালো হয়নি বলে আমি মনে করি। বরং খারাপ হয়েছে। এবার বীরভূম তৃণমূল কংগ্রেস বিভক্ত হয়ে যাবে। তাতে আমাদেরই সুবিধে হবে।”