বিজেপি নেতার বাড়িতে ভাঙচুরের অভিযোগ ৩৫ জন দুষ্কৃতীর বিরুদ্ধে

বর্ধমান, ১৫ এপ্রিলঃ বিজেপি নেতার বাড়িতে ভাঙচুরের অভিযোগ উঠল ৩৫ জন দুষ্কৃতির বিরুদ্ধে। বোমাবাজীর পাশাপাশি কয়েক রাউন্ড গুলিও চালানো হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে পচ্ছিম বর্ধমানের অন্ডালের শীতলপুর এলাকার। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Top News

জানা গিয়েছে, সোমবার ভোর চারটে নাগাদ ৩৫ জনের একটি দুষ্কৃতী দল গাড়িতে করে বিজেপি নেতা উত্তম রামের বাড়িতে যান। অভিযোগ, বাড়িতে ঢুকে ভাঙচুর চালায় তারা। ভেঙে ফেলা হয় আসবাবপত্র। এরপর বাড়ির বাইরে চলে ব্যাপক বোমাবাজি। ঘটনাস্থান থেকে কার্তুজের খোলও উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। যদিও সেই সময় উত্তম রাম বাড়িতে ছিলেন না।

বিজেপির অভিযোগ, গতকাল বাবুল সুপ্রিয়র সমর্থনে বেশকিছু দেওয়াল লিখন মুছে দেয় তৃণমূল কংগ্রেসের কর্মীরা। তা নিয়ে তৃণমূলকর্মীদের সঙ্গে বচসা হয় উত্তমের। এরপরই গতরাতে তাঁর বাড়িতে হামলা হয়। হামলার পেছনে তৃণমূল নেতা জিতেন্দ্র তিওয়ারির হাত রয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি। পুলিশের পাশাপাশি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করা হবে বলে জানান আসানসোলের বিজেপি সভাপতি লক্ষ্ণণ ঘোড়ুই। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাঁদের পাল্টা দাবি, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই ওই ঘটনা ঘটেছে।