রেললাইনের ধার থেকে উদ্ধার সদ্যোজাত শিশুর দেহ, চাঞ্চল্য

শ্যাম বিশ্বাস, বসিরহাটঃ এক সদ্যোজাত শিশুকন্যার মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে দেগঙ্গার ভাসিলা স্টেশনের ১৯ নম্বর রেলগেটের কাছে রেললাইনের ধারে। ওই ঘটনার খবর দেওয়া হয় পুলিশ ও জিআরপিকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে জিআরপি ওই সদ্যজাত শিশুকন্যা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান।

Top News

স্থানীয় সূত্রে জানা যায়, ভাসিলা ১৯ নম্বর রেলগেটে বনবিবিতলার কাছে একজন কৃষক শুক্রবার সকালে তার জমিতে চাষ করতে যাওয়ার সময় মাঠে লক্ষ্য করেন একটি প্যাকেট পড়ে রয়েছে। আর তার মধ্যে যেন কি একটা আছে। এই দেখে ওই চাষী প্যাকেটের কাছে এগিয়ে যান। প্যাকেটটি খুলে দেখতেই চক্ষু চড়কগাছ ওই কৃষকের। 

এক সদ্যোজাত শিশুকন্যাকে এভাবে প্যাকেটের মধ্যে পলিথিন ব্যাগ জড়িয়ে কে বা কারা ফেলে রেখে পালিয়েছে। সেই খবর ছড়িয়ে পড়তেই যেমন উৎসুক মানুষের ভিড় জমে যায়। তেমনি এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। সকাল ১১ টা নাগাদ জিআরপি পুলিশ ঘটনাস্থলে এসে ওই সদ্যোজাত শিশু কন্যার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। এলাকাবাসীর দাবি, যারা এই ধরনের জঘন্য অপরাধমূলক কাজ করেছে পুলিশ তদন্ত করে দোষীদের শাস্তি দিক।