তৃনমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতেই ভাটপাড়া ভেঙে তছনছ

ভাটপাড়া, ১৪ মার্চঃ ভাটপাড়ার তৃণমূল বিধায়ক তথা পুরসভার চেয়ারম্যান অর্জুন সিং বিজেপি-তে যোগ দেওয়ার পরেই পুরসভার ৩৫ জন কাউন্সিলরের মধ্যে ২২ জনই গেরুয়া শিবিরের দিকে যাচ্ছেন বলে খবর। যদি শেষ পর্যন্ত ওই ২২ জন কাউন্সিলর বিজেপিতে যোগ দেন, তাহলে ভেঙে যেতে পারে ভাটপাড়া পুরসভা। ওই জল্পনা শুরু হতেই তোলপাড় শুরু এলাকায়।

Top News

এদিকে তৃণমূল বিধায়ক তথা পুরসভার চেয়ারম্যান অর্জুন সিং বিজেপি-তে যোগ দেওয়ার পরেই অর্জুন অনুগামীরা গেরুয়া আবির মেখে উৎসবে মেতেছেন বলে জানা গিয়েছে। তৃণমূলের একটি পার্টি অফিসও দখল হয়ে গিয়েছে বলে খবর। এমনকি দোর্দণ্ডপ্রতাপ ওই নেতার অনুগামীরা ঘিরে নিয়েছে ভাটপাড়া পুরসভার দফতর। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। এমনকী পুলিশও পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে বলে খবর।

ভাটপাড়া পুরসভার ভাইস চেয়ারম্যান সোমনাথ তালুকদার এবং তৃণমূল কাউন্সিলর দেবু সরকারকেও বিজেপি-তে যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে বলে তৃণমূলের অভিযোগ। এদিকে, বৃহস্পতিবার থেকেই প্রচার শুরু করে দিয়েছেন দীনেশ ত্রিবেদী। এ দিন তিনি প্রথমে যান গারুলিয়া পুরসভায়। সেখান থেকে তাঁর যাওয়ার কথা ছিল ভাটপাড়া পুরসভায়। কিন্তু এই পরিস্থিতি দেখেই বিকেল সওয়া তিনটে পর্যন্ত তিনি সেখানে যাননি বলেই জানা যাচ্ছে।