প্রচণ্ড গরমে অসুস্থ ১ প্রিসাইডিং অফিসার সহ ২ ভোটকর্মী

কলকাতা, ১১ মেঃ প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে পড়লেন ২ ভোটকর্মী সহ এক প্রিসাইডিং অফিসার। আগামীকাল ভোটের জন্য ডিআরডিসি কেন্দ্রে ইভিএম নিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন এক ভোটকর্মী ও এক প্রিসাইডিং অফিসার। অন্যদিকে, প্রশিক্ষণ নিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন এক ভোটকর্মী।

Top News

রবিবার রাজ্যের তমলুক, কাঁথি, ঘাটাল, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া, বিষ্ণুপুর ও মেদিনীপুর এই ৮ আসনে ভোট। এই ৮ কেন্দ্রেই তাপপ্রবাহ চলবে বলে সতর্কতা জারি করেছে আলিপুর আবহাওয়া দফতর।

বাঁকুড়া খ্রিস্টান কলেজের ডিআরডিসি কেন্দ্রে ইভিএম-ভিভিপ্যাট সংগ্রহ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন এক ভোটকর্মী। প্রবল গরমেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ডিআরডিসি কেন্দ্রে প্রাথমিক চিকিত্সার পর বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয় ওই ভোটকর্মীকে। ডিআরডিসি কেন্দ্রে উপযুক্ত চিকিত্সা পরিষেবা না থাকার অভিযোগ করেছেন অসুস্থ ভোটকর্মীর সহকর্মীরা।

অন্যদিকে, পূর্ব মেদিনীরপুরের তমলুকেও। ভোটের দায়িত্ব নেওয়ার আগেই, প্রচণ্ড গরমে ডিআরডিসি কেন্দ্রে অসুস্থ হয়ে পড়লেন এক প্রিসাইডিং অফিসার। কোলাঘাটের কেটিপিপি হাইস্কুল মাঠে তৈরি হয়েছে ডিআরডিসি কেন্দ্র। এদিন সকালে সেখানে দায়িত্ব বুঝে নিতে আসেন প্রিসাইডিং অফিসার ও তাঁর সহযোগী। সেখানেই প্রচণ্ড গরমে তিনি অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গেই তাঁকে তমলুক জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিন প্রশিক্ষণ নিতে এসে অসুস্থ হয়ে পড়েন এক শঙ্কর কর নামে ভোটকর্মী। আগরপাড়ার বাসিন্দা শঙ্কর কর আজ বিধাননগর কলেজে নির্বাচন সংক্রান্ত বিষয়ে প্রশিক্ষণ নিতে আসেন। দুপুরবেলা হঠাৎই প্রচণ্ড গরমের কারণে অসুস্থবোধ করতে থাকেন তিনি। তড়িঘড়ি তাঁকে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়।