তৃণমূল কংগ্রেস ও মুখ্যমন্ত্রীর সম্পর্কে কি বললেন এই বিজেপি নেতা, শুনুন

কার্ত্তিক গুহ, ঝাড়গ্রাম: “এ রাজ্যে যে দলটা সরকার চালাচ্ছে, তৃনমূল কংগ্রেস নামক দলটা গুন্ডাদের দল। এর নেতৃত্ব দিচ্ছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।” রবিবার ঝাড়গ্রাম জেলা বিজেপি পার্টি অফিসে এই মন্তব্য করেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। পঞ্চায়েত নির্বাচনে ভারতীয় জনতা পার্টি ঝাড়গ্রামের সমস্ত আসনে লড়াই করবে বলেও এদিন জানান তিনি।

Top News

আরও পড়ুন: কোচবিহারে তৃণমূলের কোর কমিটির বৈঠক, চূড়ান্ত প্রার্থী তালিকা নিয়ে আলোচনা

এদিন দুপুরে ঝাড়গ্রামের বিজেপি পার্টি অফিসে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, “মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী দাবী করেন জঙ্গলমহল হাসছে। আমরা দেখেছি জঙ্গলমহল হাসছে না কাঁদছে। জঙ্গলমহলের গরীব মানুষের মুখে হাঁসি ফুটিয়ে দিতে বিজেপি বদ্ধ পরিকর। তাই পঞ্চায়েত নির্বাচনকে কাজে লাগিয়ে প্রকৃত পরিবর্তন আনবে বিজেপি। জঙ্গলমহলের মানুষ যে ভাবে সমর্থন করছে তাই আমরা আশাবাদী ঝাড়গ্রাম জেলাপরিষদের সভাধিপতি বিজেপির হবে। এ রাজ্যে যে দলটা সরকার চালাচ্ছে, তৃনমূল কংগ্রেস নামক দলটা গুন্ডাদের দল। এর নেতৃত্ব দিচ্ছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। পশ্চিমবঙ্গে কোন গনতন্ত্র নেই। মমতা ব্যানার্জী গনতন্ত্রের সুর্যগ্রহন এনেছেন। ভারতীয় জনতা পার্টি সেই গ্রহনকে সরিয়ে পশ্চিম বাংলায় নতুন আলো নিয়ে আসবে এবং গনতন্ত্র পুনঃ প্রতিষ্ঠা করবে।”

রবিবার ঝাড়গ্রাম জেলা বিজেপির পার্টি অফিসে ঝাড়গ্রাম পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে সুরজিৎ পাত্রর নেতৃত্বে ৫০ জন সিপিআইএম কর্মী-সমর্থক বিজেপিতে যোগ দেয় বলে দাবি করা হয়েছে। রাজু ব্যানার্জি ও দলের ঝাড়গ্রাম জেলা সভাপতি সুখময় শতপথির উপস্থিতিতে ওই কর্মীরা বিজেপির পতাকা হাতে তুলে নেয় বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।