‘মহাচোরের সঙ্গে এসএমএস বিনিময় করেছিলি কেন?’ মমতাকে পাল্টা আক্রমণ ভারতীর

কলকাতা, ৫ মেঃ গতকাল ঘাটালে এক নির্বাচনী জনসভায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ভারতী ঘোষ যখন পুলিশ সুপার ছিলেন, তখন তাঁর পাঠানো কয়েকটি এসএমএস যদি জনসমক্ষে আনা হয় তবে তাঁর মুখ থাকবে না। তৃণমূল সুপ্রিমোর ওই হুঙ্কারের পরিপ্রেক্ষিতে মমতাকে আজ পালটা আক্রমণ করলেন ভারতী ঘোষ।

Top News

গতকাল কেশপুরে ভারতী ঘোষ বলেন, “উত্তরপ্রদেশ থেকে ১ হাজার লোক নিয়ে এসে ঘরে ঢুকিয়ে দেব। বাড়ি থেকে বের করে এনে মারব।” ওই ঘটনার পর প্রকাশ্যে তৃণমূল কর্মীদের উদ্দেশ হুমকি দেওয়ার অভিযোগ ওঠে ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের বিরুদ্ধে।

এরপরেই ভারতীর বিরুদ্ধে সুর চড়ান তৃনমূল নেত্রী। তিনি বলেন, এসপি থাকাকালীন যে এসএমএস গুলো আমায় করেছিলেন সেগুলো পাবলিককে দিয়ে দিলে আমাদের আর কিছু করতে হবে না।

মমতার ওই মন্তব্যের পরেই আজ তাঁর পালটা প্রতিক্রিয়া দেন ভারতী ঘোষ। বলেন, “মহাচোরের সঙ্গে এসএমএস বিনিময় করেছিলি কেন ? একটা ধর্ষণের মামলার আসামীকে সিকিউরিটি দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। শুধু তাই নয়, এরাজ্যের মুখ্যমন্ত্রী এতটাই নির্লজ্জ যে, একটা ধর্ষণের মামলার আসামীকে দিয়ে ভুয়ো রসিদ বানিয়ে একজন আইপিএস অফিসারকে ফাঁসানোর চেষ্টা করতে পারে। এতটা নির্লজ্জতার পরও লোকের কাছে গিয়ে বলছে ভারতী ঘোষ মহাচোর”।