১০০ দিনের কাজের টাকাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর লড়াই, চলল গুলি

পার্থ দাস, বীরভূম: লড়াইয়ে এক মহিলাসহ আহত সংখ্যা পাঁচ। আহতদের প্রথমে দুবরাজপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়, পরে ওই আহতদের সিউড়ি সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে দুবরাজপুর থানার অন্তর্গত রসুলপুর গ্রামে। ১০০ দিনের কাজের টাকার রাশ কার হাতে থাকবে সে নিয়েই তৃণমূলের দুই গোষ্ঠীর শেখ আব্বাস এবং শেখ কেরামতের গোষ্ঠীর মধ্যে লড়াই। লড়াইকে কেন্দ্র করে এলাকায় চলে ব্যাপক বোমাবাজি, শুধু তাই নয় চলে এলোপাথাড়ি গুলি।

Top News

তৃণমূলের দুই গোষ্ঠীর গুলি এবং লড়াইয়ের শেখ শফিউল্লাহ নামের এক বয়স্কের পেটে গুলি লাগে। এছাড়াও নবী হোসেনের পেটেও গুলি লাগে। এছাড়াও এক মহিলা ঘটনায় আহত হয়। ওই মহিলা সহ মোট ৫ জন আহত।

বুধবার রাতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ১০০ দিনের কাজের টাকা নিয়ে বচসা বাঁধে। এই বচসা থেকেই শুরু হয় লড়াই। এরপর একে অপরের দিকে অভিযোগ বোমা, বন্দুক নিয়ে আক্রমণের। ওই ঘটনার পর এলাকা একেবারে থমথমে। স্থানীয় বাসিন্দাদের মধ্যে রয়েছে আতঙ্কের ছায়া। পরিস্থিতির মোকাবেলা করতে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। পরবর্তীতে আবার এমন কোনো ঘটনা যাতে না ঘটে সেজন্য এলাকায় চলছে পুলিশের টহলদারি।