প্লাস্টিক সার্জারির পর কোচবিহারের মেয়ে, বলিউড নায়িকা মৌনী কিভাবে বদলে গেলেন দেখুন

বিনোদন ডেস্ক, ৭ জুনঃ বলিউডে কস্মেটিক সার্জারি কোন নতুন বিষয় নয়। এভারগ্রিন নায়িকা রেখা থেকে শুরু করে কাজল, শিল্পা প্রিয়াঙ্কা, অনুস্কা তালিকা কিন্তু যথেষ্ট দীর্ঘ, অনেকেই নিজেদের সৌন্দর্য বৃদ্ধি করতে নানা পন্থা অবলম্বন করেছেন । তবে বলিউডে এমন বহু অভিনেত্রী রয়েছেন যাঁরা শরীরে নানান অঙ্গ প্রত্যঙ্গ সার্জারি করিয়েছেন তাদের মধ্যে অনেকেরই আবার সেই সার্জারি ঠিকমতো না হওয়ার ফলে তাঁদের চেহারার পরিবর্তন হিতে বিপরিত হয়েছে। এবার কি সেই তালিকাতে মৌনিও যুক্ত হলেন, এমন প্রশ্ন তুলছে অনেকেই৷

Top News

কেননা সম্প্রতি সলমনের ‘ভারত’ ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন অভিনেত্রী মৌনী । পরনে ছিল কালো শর্ট ড্রেস, আপার হিসেবে ছিল নিয়ন সামার গ্রিন জ্যাকেট। ছবির সেই প্রিমিয়ারে যাওয়ার নানান ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের মতে, সার্জারি করিয়ে মৌনিকে এখন দেখতে নাকি লাগছে অনেকটা রাখী সাওয়ান্তের মতো।

আবার অনেকের মতে বিখ্যাত পপ গায়ক মাইকেল জ্যাকশনের মতও অনেকটা দেখতে হয়ে গিয়েছেন বলিউডের এই অভিনেত্রী? তাহলে কি প্লাস্টিক সার্জারি করে বিপাকে পড়লেন অভিনেত্রী মৌনি রায়।

বলিউড খবরে এখন কান পাতলেই শোনা যাচ্ছে মৌনি নাকি ঠোঁটের সার্জারি করিয়েছেন। যার পরেই বদলে গিয়েছে মৌনির সম্পূর্ণ মুখমণ্ডল।

নেটিজেনদের অনেকের মতেই, একাধিক প্লাস্টিক সার্জারি করে নিজের সৌন্দর্য শেষ করে ফেলেছেন মৌনী । অনেকে আবার মনে করছেন মৌনির সার্জারি নাকি ঠিক মতো হয়নি। এত মোটা ঠোঁট একেবারেই মানাচ্ছে না মৌনিকে। তবে অনেক সময় দেখা যায়, প্লাস্টিক সার্জারির পর একটু সময় লাগে সঠিক লুকটা আসতে। সেক্ষেত্রে মৌনীর লুকটাও হয়ত পরে ঠিক হয়ে যাবে।