‘ভারত’ ছবির পোস্টারে নিউ লুকে হাজির সলমন

ওয়েব ডেস্ক, ১৩ মেঃ রিলিজ হয়েছে ভারত ছবির পোস্টার। আর সেখানে বয়স্ক লুকেই দেখা গিয়েছে সলমনকে। এই ছবির ফার্স্ট লুকসেই যা চমক দিয়েছেন, আপাতত ভাইজানের ছবির ট্রেলরের জন্যই মুখিয়ে রয়েছেন তাঁর ফ্যানরা। শোনা যাচ্ছে জলদিই রিলিজ হবে ছবির ট্রেলর। সেখানে একজন মানুষ এবং একটা জাতির গল্প বলা হয়েছে। ছবি শেয়ার করে সলমন লিখেছেন, ‘আমার চুল-দাড়িতে যত সাদা রঙ দেখতে পাচ্ছেন, আমার জীবন তার থেকে অনেক বেশি রঙিন।’প্রসঙ্গত, এই ছবিতে যৌবন থেকে বার্ধক্য সব লুকসেই দেখা যাবে সলমনকে।

Top News

এর আগে প্রকাশ্যে এসেছিল ‘ভারত’-এর নায়িকা ক্যাটরিনা কাইফের লুকও। তাঁর মোহময়ী রূপে মজেছিল বলিউড থেকে আম জনতা। ছবি নিয়ে আশাবাদী পরিচালক থেকে প্রযোজক সকলেই। প্রযোজক অতুল অগ্নিহোত্রী জানিয়েছেন, সলমনের নতুন ছবির আম জনতার জীবনে অনুপ্রেরণার মাইলস্টোন তৈরি করবে। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে সলমন খান এবং ক্যাটরিনা কাইফ ছাড়াও রয়েছেন জ্যাকি শ্রফ, দিশা পাটানি, নোরা ফতেহি, সুনীল গ্রোভার ও আরও অনেকে।

প্রতি বছর ঈদ মানেই রিলিজ হবে সলমন খানের ছবি। এ বছরও তার বদল হয়নি। আগামী ৫ জুন রিলিজ হবে ‘ভারত’। লুকসের মতোই ছবিতে সলমনের অভিনয় দর্শকদের মন জয় করবে কিনা তা অবশ্য সময়ই বলবে।