কিয়ারা আডবাণীর প্রেমে পাগল হয়ে অ্যালকোহলিক হয়ে উঠেছেন শাহিদ কাপুর

বিনোদন ডেস্ক, ১৪ মেঃ প্রেমে পাগল শাহীদ কাপুর, তাও আবার কিয়ারা আডবানির। এমনকি তিনি নাকি এতটাই পাগল হয়ে যাচ্ছেন যে রিতিমত অ্যালকোহলিক হয়ে উঠছেন। এমনকি প্রেমিকাকে না পাওয়ার যন্ত্রণায় তিনি ক্রমাগত নিজের ওপরই অত্যাচার চালাচ্ছেন। না এই ঘটনাটা শাহিদ কাপুরের রিয়াল লাইফের নয়, এটা রিল- লাইফের ঘটনা।  সোমবারই মুক্তি পাওয়া আগামী ছবি ‘কবীর সিং’এর ট্রেলারে এভাবেই দেখা যাচ্ছে শাহিদ কাপুরকে।

Top News

একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ২০১৭ সালে সুপারহিট তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক হল ‘কবীর সিং’। যেখানে মেডিক্যাল স্টুডেন্ট এবং পরবর্তীকালে চিকিৎসকেরয় ভূমিকায় দেখা যাবে শাহিদকে। যার বিপরীতে মেডিক্যাল স্টুডেন্ট প্রীতির ভূমিকায় দেখা যাবে কিয়ারা আদবাণীকে। ছবির গল্প অনুযায়ী শাহিদ অর্থাৎ কবীর সিংয়ের অজান্তেই প্রীতির বাবা-মা মেয়ের অন্যত্র বিয়ে দিয়ে দেয়। এ খবর জানতে পারার পর থেকেই প্রীতির প্রেমে পাগল কবীর ধীরে ধীরে নিজেকে শেষ করে ফেলতে শুরু করে। সে অ্যালকোহলিক হয়ে ওঠে। সোমবার মুক্তি পাওয়া কবীর সিংয়ের ট্রেলারে ফুটে উঠেছে সেই চিত্রই। শাহিদের অ্যালকোহলিক হয়ে ওঠার দৃশ্য ছাড়াও ট্রেলার শাহিদ-কিয়ার প্রেমের বেশকিছু দৃশ্যও তুলে ধরা হয়েছে।

তেলুগু ছবি অর্জুন রেড্ডি একটা সুপারহিট এবং একটি জনপ্রিয় সিনেম। যাঁরা তেলুগু ছবিটি দেখেছেন তাঁরা হয়ত সিনেমার গল্পটি জেনে থাকবেন। ইতিমধ্যেই ছবির ট্রেলার দেখে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা।  ট্রেলারটিও ভীষণ পছন্দ করেছেন নেটিজেনরা।