সোনম কাপুরের জন্মদিন পার্টিতে “সংস্কারি সাজে” মালাইকা

ওয়েব ডেস্ক, ১১জুনঃ বলিউডের বছর ৪৬ এর নায়িকা মালাইকাকে মর্ডান, বোল্ড পোশাকেই দেখতে সকলে অভ্যস্ত। সেই মালাইকা শাড়ি পরে ক্যামেরার সামনে হাজির হলে অবাক তো হতেই হয়।

Top News

৯ জুন ছিল সোনম কাপুর আহুজার ৩৪ বছরের জন্মদিন পার্টি। সেখানে রেহা কাপুর, সুনীতা কাপুর, মাহিপ কাপুর এবং সানায়া, খুশি, জাহ্নবী, করিশ্মা, বরুণ ধাওয়ান, অনন্যা পান্ডেদের সঙ্গে হাজির ছিলেন মালাইকাও। তবে পার্টিতে সকলের নজর কাড়লেন অর্জুন কাপুরের হবু স্ত্রী। তাঁকে ট্রাডিশনাল শাড়িতে দেখে পার্টিতে উপস্থিত অনেকেও চমকে গিয়েছিলেন। টুইটারে হবু ননদ সোনমকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন ‘ছাইয়া ছাইয়া’ গার্ল।

ডিজাইনার রোহিত বাল-এর ডিজাইন করা হ্যান্ড পেন্টেড লাল ও গোল্ডেন ফুল আঁকা শাড়ি, সঙ্গে মানানসই স্লিভলেস ব্লাউজ, গলায় ভারি গয়না, মাথায় টিকলিতে মালাইকা যেন সত্যিই মোহময়ী। সোশ্যাল মিডিয়ায় মালাইকার এই ছবি দেখে অনেকেই তাঁকে আক্রমণ করেছেন। কেউ বলেছেন, ‘জন্মদিনের পার্টিতে এসেছেন না বিয়েবাড়িতে?’ আবার কেউ বলেছেন, ‘শ্বশুরবাড়ি এসেছেন কিনা সেই জন্য’। কেউ আবার লিখেছেন, ‘জন্মদিন পার্টির সঙ্গে হয়ত মালাইকা-অর্জুনের আংটি বদলের অনুষ্ঠানও হয়েছে। সেকারণেই হয়ত এমন সেজে এসেছেন মালাইকা।’ তবে কারণ যাই হোকনা কেন,৪৬ বছর বয়সেও মোহময়ী মালাইকা যে বলিউড ইয়াং আক্ট্রেসদের টক্কর দেয় তা মানতেই হয়।