শেষ কবে, প্রাক্তন পত্নি অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলেন? কি বললেন সইফ?

ওয়েব ডেস্ক, ১৩ মার্চঃ শেষ কবে, কোথায় তার প্রাক্তন স্ত্রী  অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলেন সইফ আলি খান?  করণ জওহরের এমন প্রশ্নের উত্তরে কি জানিয়েছিলেন তিনি? বেশকিছুদিন আগে বাবা সইফ আলি খানের সঙ্গে ‘কফি উউথ করণ’ শোতে হাজির হয়েছেন সারা। সেসময় সারা ও সইফের ওই এপিসোডটি বেশ ভাইরাল হয়েছিল। সেখানেই এহেনও প্রশ্নের মুখে পড়তে হয়েছিল সইফ আলি খানকে। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সারা ও সইফের কফি উইথ করণ-এর সেই সমস্ত আনকাট কথাবার্তার ভিডিও সম্প্রতি প্রকাশ্যে আনা হয়েছে। তার মধ্যেই উঠে প্রাক্তন স্ত্রী অমৃতাকে নিয়ে সইফের কিছু কথা। সেখান থেকেই জানা গিয়েছে কবে বেশ কিছুটা সময় কাটিয়েছিলেন প্রাক্তন স্ত্রীর সঙ্গে।

Top News

শোয়ের সঞ্চালক করণ জোহর সইফকে প্রশ্ন করেন শেষবার কবে, কোথায় অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলেন তিনি। সইফ উত্তরে জানান, ‘শেষবার কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে যখন সারাকে ভর্তি করার পর দিয়ে আসতে যাই, তখন দেখা হয়েছিল। নিউ ইয়র্কে আমরা একসঙ্গে ডিনার করেছিলাম’। সইফের মুখ থেকে কথা প্রায়  কেড়ে নিয়ে  কিছুটা উৎসাহের সঙ্গে সারা তখন বলেন, “এটা দারুণ একটা ব্যাপার। আমি যখন কলেজে যাচ্ছিল তখন মা আমাকে সেখানে ছাড়তে এসেছিলেন, সেখাবে আব্বাও ছিল। আসলে আমি ও বাবা ডিনার করছিলাম। তারপর আমরা ঠিক করি মাকেও ডেকে নেওয়া যাক, মা এসেছিল।” সারা খুব আবেগপ্রবণ হয়ে আরও বলেন, “আমরা ওই সময়টা বেশ ভালো কাটিয়েছিলাম। ওরা আমায় কলেজে ছাড়তে এসেছিল। আমার থাকার ব্যবস্থা করতে এসেছিল। আমার মনে পড়ে। আমার মা অমৃতা সিংয়ের কিছু কিছু বিষয় ভীষনই মজার। মা আমার বিছানা ঠিক করে দিচ্ছিল। আব্বা, ল্যাম্পে বাল্ব লাগাচ্ছিল। এটা ভীষণই একটা সুন্দর মুহূর্ত।”

সইফ আলি খান এবং অমৃতা সিং এর বিবাহ বিচ্ছেদ হয়েছে তাও বহু বছর হয়ে গেলো। বিচ্ছেদের পর সইফ এবং অমৃতা আর সেভাবে সময় কাটায়নি। তবে সারার জন্য অনেকবার একে অপরের সম্মুখে এসেছেন। তবে এই সময় গুলো সারার কাছে খুব জ স্পেশাল টা বোঝাই যাচ্ছে তার কথা থেকেই।