কতটা সুন্দর আপনি? এবার তা বলে দেবে আপনার আয়নাই

ওয়েব ডেস্ক, ২১ জানুয়ারিঃ যদি বলা যায় মহিলাদের বাড়ির কোন আসবাসটি সব থেকে বেশি পছন্দের তাহলে অনেকেই নির্দ্বিধায় বাড়ির ড্রেসিং টেবিলের কথাই বলবেন। কেননা এই একটাই কোণ যেখানে আপনি চুপ করে একটু নিজেকে খুঁজে পান। তবে কেমন হবে যদি সেই আয়নাই আপনাকে অনেক কথার উত্তর দিয়ে দেয়? বুঝতে পারছেন না নিশ্চয়ই? ধরুন আপনি কোথাও যাচ্ছেন। কি পড়বেন বুঝতে পারছেন না। হাজারটা অপশনের মধ্যে কোন পোশাকে আপনাকে কেমন লাগছে সেটা বলে দেওয়ার মত কেউ নেই পাশে। তাতে কি ? এবার থেকে আয়নাই আপনাকে সেই মুশকিল আসান করে দেবে।

Top News

এলজি বাজারে আনতে চলেছে এমনি স্মার্ট মিরর। পোশাক পরে সামনে দাঁড়ালেই সেই আয়নায় থাকা আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স আপনাকে জানাবে কোন পোশাকে আপনাকে বেশি মানাচ্ছে।

এই আয়নায় লাগানো থাকবে বিশেষ স্ক্যানার। আয়নার সামনে দাঁড়ানোমাত্রই সেই স্ক্যানার আপনার শরীরের বিভিন্ন অঙ্গ স্ক্যান করতে শুরু করবে। তারপরেই আসতে থাকবে একের পর এক সাজেশান। কোনও পোশাক যদি আপনার শরীরের সঙ্গে ঠিকঠাক মানিয়ে যায় তা হলে আয়না সঙ্গে সঙ্গে জানিয়ে দেবে। এলজির সঙ্গে চুক্তিবদ্ধ বিভিন্ন অনলাইন শপিং অ্যাপ বা স্টোর থেকেও পরামর্শ আসবে। তবে এহেনও বুদ্ধিমত্তা সহ বিশেষ আয়নার দাম ঠিক কী হত পারে, তা এখনও স্পষ্ট করেনি সংস্থাটি।