পুলিশের সামনে বিজেপি কর্মীকে মারধর তৃণমূলের

হুগলী, ১৯ মার্চঃ দেওয়াল লিখনকে কেন্দ্র করে পুলিশের সামনে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলির পোলবার বনগোপাল এলাকায়। আহত বিজেপি কর্মীর নাম শুভজিৎ ভাওয়াল। বর্তমানে তিনি চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। ওই ঘটনায় উত্তেজনার সৃষ্টি হয়েছে এলাকায়।

Top News

জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় এলাকার একটি বাড়ির দেওয়ালে দলের প্রচারের জন্য লিখতে যান বিজেপি কর্মীরা। অভিযোগ, তখন তৃণমূলকর্মীরা তাতে বাধা দেন। পাশাপাশি মারধর করা হয় বাহুল বাউল নামে ওই বাড়ির এক সদস্যকে।

পরে বিজেপির তরফে পোলবা থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ তা নিতে অস্বীকার করেন। এরপর পুলিশ ঘটনাস্থানে গেলে তাদের সামনেই মারধর করা হয় বিজেপি কর্মী তথা শিক্ষক শুভজিৎ ভাওয়ালকে। পরে তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি চিকিৎসাধিন রয়েছেন।

শুভজিৎ ভাওয়াল বলেন, “মানুষের কাছে অনুমতি নিয়ে দেওয়াল লিখে বাড়ি ফিরছিলাম। কয়েকজন তৃণমূলকর্মী আমাদের মারধর করে। আমাদের মেরে আটকাতে পারবে না তৃণমূল।”

বিজেপির যুব মোর্চার নেতা সুরেশ সাও বলেন, “আমরা চাই নির্বাচন কমিশন এবিষয়ে হস্তক্ষেপ করুক। পোলবা, ধনিয়াখালি ও পান্ডুয়া সহ একাধিক জায়গায় টহল দিক কেন্দ্রীয় বাহিনী, না হলে ভোটের সময় আরও সন্ত্রাস করবে তৃণমূল।”