মুকুল রায় চাইলেও এক শতাব্দীতে একজন মমতা বন্দ্যোপাধ্যায় তৈরি করতে পারবেন নাঃ অভিষেক

কলকাতা, ১০ জানুয়ারিঃ বুধবার মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিয়ে বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘হরিদাস পাল’ বলে কটাক্ষ করেছিলেন। তাঁর উত্তরে পাল্টা জবাব ছুঁড়েছিলেন অভিষেকও। এরপর বৃহস্পতিবার হাওড়ার কুলগাছিয়ায় ব্রিগেডের প্রস্তুতি সভা থেকে অভিষেক বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় চাইলে এক রাতে দু’লক্ষ মুকুল রায় আর পাঁচ লক্ষ সৌমিত্র খাঁ তৈরি করতে পারেন। কিন্তু মুকুল রায় চেষ্টা করলে গোটা একটা শতাব্দীতেও একজন মমতা বন্দ্যোপাধ্যায় তৈরি করতে পারবেন না।”

Top News

বুধবার বিজেপিতে যোগ দিয়ে সৌমিত্র বলেছিলেন, “বাংলায় পিসি-ভাইপো পুলিশ রাজ চালাচ্ছে।” এর উত্তরে সাংবাদিকদের কাছে অভিষেক বলেন, “ওরকম অনেক দেখা আছে। হাতি ঘোড়া গেল তল, মশা বলে কত জল” সেই সঙ্গে এও বলেন, “লোকসভা ভোটে একটা বুথেও জিতে দেখাক, আমার নাম বদল করে ফেলব।” পাশাপাশি তিনি সৌমিত্রকে উদ্দেশ্য করে আরও বলেন, “আমরা আবর্জনা করে ডাস্টবিনে ফেলে দিচ্ছি। বিজেপি তাদের রত্ন করে মাথায় তুলে নিচ্ছে।”

অভিষেকের কথার জবাবে বিজেপির এক মুখপাত্র বলেন, “যাঁরা বিজেপিতে এলেন তাঁরা রত্ন না আবর্জনা ক’দিন পরেই মালুম হবে। ওটা নিয়ে ওর মাথা না ঘামালেও চলবে। যুব নেতা বরং তাঁর দলের মধ্যে জমে যাওয়া পাহাড় প্রমাণ আবর্জনা সাফ করায় মন দিন।”