আজ ফের রাজীব কুমারকে মুখোমুখি জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই

শিলং, ১১ ফেব্রুয়ারিঃ আজ ফের জিজ্ঞাসাবাদের জন্য কুনাল ঘোষ ও রাজিব কুমারকে মুখোমুখি বসাতে পারে সিবিআই। সূত্রের খবর আজ সকাল সাড়ে দশটার মধ্যে শিলং এর সিবিআই দপ্তরে পৌঁছে যাওয়ার কথা পুলিশ কমিশনার রাজিব কুমার। রবিবারও দুজনকে এক সাথে বসিয়ে জিজ্ঞাসাবাদ চালিয়েছে সিবিআই। আজকেও সেই সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। সকাল থেকেই সিবিআই দপ্তরের সামনে করা নিরাপ্তার ব্যবস্থা করা হয়েছে।

Top News

জানা গেছে, রবিবার রাজীব কুমার এবং কুণাল ঘোষকে প্রথমে আলাদা আলাদা ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। পরে ফের সন্ধ্যার দিকে দু’জনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের পর পুলিশ কমিশনার তাঁর লিখিত বয়ান খতিয়ে দেখে সিবিআই দপ্তর থেকে বেড়িয়ে যান। রাজিব কুমার বেড়িয়ে আসার পর কুণাল ঘোষকে আবার জিজ্ঞাসাবাদ করা হয়।

সারদা চিটফান্ড দুর্নীতির কারণে কুণাল ঘোষকে গ্রেপ্তার করেছিল রাজ্য সরকার গঠিত স্পেশাল ইনভেস্টিগেশন টিম। স্পেশাল ইনভেস্টিগেশন টিমের প্রধান ছিলেন রাজীব কুমার। পরে কুণাল ঘোষ অভিযোগ করেছিলেন, তিনি অনেক গুরুত্বপূর্ণ নথি ও তথ্যপ্রমাণ স্পেশাল ইনভেস্টিগেশন টিমের হাতে তুলে দিয়েছিলেন। কিন্তু, সেগুলো কাজে লাগানো হয়নি বলে তাঁর অভিযোগ।

শনিবার থেকে শিলঙের সিবিআই দপ্তরে সুপ্রিম কোর্টের নির্দেশের পর দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে রাজীব কুমারকে। রবিবার কয়েকঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে।