কংগ্রেস বিশ্বাস করে পরিবারতন্ত্রে, আর বিজেপি বিশ্বাস করে সততায়, কংগ্রেসকে কটাক্ষ মোদীর  

ওয়েব ডেস্ক, ২০ মার্চঃ কংগ্রেস বিশ্বাস করে পরিবারতন্ত্রে, বিজেপি বিশ্বাস করে সততায়, মানুষ পরিবার তন্ত্রের বদলে সততাকেই বেছে নিয়েছে। বুধবার নরেন্দ্র মোদী নিজের ব্লগে এমনই লিখেছেন।  তিনি লিখেছেন, দুঃখের বিষয়, কংগ্রেস দলে গণতন্ত্র নেই। কোনও নেতা যদি দলের শীর্ষ পদটি পাওয়ার স্বপ্ন দেখেন, তাঁকে দল থেকে তাড়িয়ে দেওয়া হয়।

Top News

এরপর কংগ্রেস নেতৃত্বের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে তিনি লিখেছেন, কোনও প্রতিষ্ঠানকে সম্মান করা বা না করা কারও মানসিকতার ওপরে নির্ভর করে। আইনকে কোনও নেতা কী চোখে দেখেন, তা তাঁর কার্যকলাপেই বোঝা যায়। এখন কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব সকলেই জামিনে মুক্ত আছেন। যখন কোনও সংস্থা তাঁদের প্রশ্ন করতে চাইছে, তাঁরা জবাবই দিচ্ছেন না।ওই ব্লগে সবশেষে তিনি লিখেছেন, পরিবারতন্ত্র চালু হলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয় বিভিন্ন প্রতিষ্ঠান।

উল্লেখ্য, গত কয়েকমাস ধরে কংগ্রেসের তরফ থেকে মোদীর বিরুদ্ধে মূলত দু’টি অভিযোগ করা হচ্ছে। রাফায়েল চুক্তিতে দুর্নীতির অভিযোগ করে বলা হচ্ছে, চৌকিদার চোর হ্যায়। দ্বিতীয়ত সিবিআই কর্তাকে অপসারণ, রিজার্ভ ব্যাঙ্কের প্রাক্তন গভর্নরের সঙ্গে সরকারের মতবিরোধ ও আরও কয়েকটি ঘটনা উল্লেখ করে বলা হচ্ছে, মোদীর আমলে বিভিন্ন প্রতিষ্ঠানের স্বাধিকার ক্ষুণ্ণ হয়েছে। সেগুলি কার্যত ধ্বংস করে ফেলা হচ্ছে। তবে এদিন নরেন্দ্র মোদী তার ব্লগে কংগ্রেসের বিরুদ্ধেই  দুর্নীতি ও প্রতিষ্ঠানগুলিকে অবমাননার অভিযোগ তুলেছেন।