বিয়ে না করেও মা হলেন একতা কাপুর

ওয়েব ডেস্ক, ৩১ জানুয়ারিঃ  যদিও বিয়ে করেননি তিনি, কিন্তু তাই বলে কি মা হতে পারবেন না? অনেক দিন থেকেই মানসিক ভাবে মা হওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন তিনি। শোনা যাচ্ছিল দাদা তুষার কাপুর বাবা হওয়ার পর থেকেই একতা কাপুরের মনেও নাকি এমনি ইচ্ছে জাগছিল। মা হওয়ার জন্য তিনিও সারোগেসির আশ্রয়ই নিয়েছিলেন। ২৭ জানুয়ারি জন্ম হয় তাঁর ছেলের। নতুন সদস্যের আগমনে স্বাভাবিক ভাবেই খুশীর হাওয়া কাপুর পরিবারে।

Top News

দাদা তুষার কাপুরের ছেলে লক্ষ্যর প্রসঙ্গ উঠলেই একতাও ভীষণ আবেগপ্রবন হয়ে পরতেন। এর আগে বহুবার মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেন টেলিভিশন কুইন একতা কাপুর। এবার দাদার থেকে অনুপ্রেরণা নিয়ে একতাও সেই পথেই হাঁটলেন। একতার ছেলে এখন সম্পূর্ণ সুস্থ রয়েছে । কোনও সমস্যা নেই তাঁর। তবে ছেলের নাম এখনও ঠিক করেননি একতা। প্রকাশ্যে আসেনি কোন ছবিও। কিন্তু নতুন সদস্যের আগমনে খুশির হাওয়া কাপুর পরিবারে। দাদা তুষার কাপুরও ভীষণ খুশি। দারুন খুশি হয়েছে লক্ষ্যও। সব মিলিয়ে এখন উৎসবের আবহ জিতেন্দ্রর বাড়িতে।

একতা কাপুর এখন ‘কসৌটি জিন্দেগি কি ২’ ধারবাহিক নিয়ে ব্যস্ত। ধারাবাহিকের টিআরপি গ্রাফ এখন দিন দিন চড়ছে। তাই এনিয়ে আজকাল বেশ ব্যস্তই থাকেন একতা কাপুর। এছাড়া হাতে রয়েছে একটি ছবির কাজ। কঙ্গনা রানাউত রাজকুমার রাও অভিনীত ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবিতে প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছেন তিনি। তারপর রয়েছে পরিণীতি চোপড়া ও সিদ্ধার্থ মালহোত্রার ‘জবরিয়া জোড়ি’ এবং ভূমি পেডনেকর-কঙ্কনা সেনশর্মার ‘ডলি কিট্টি অউর উয়ো চমকতে সিতারেঁ’। এছাড়া আয়ুষ্মান খুরানা ও নুসরত বারুচার ‘ড্রিম গার্ল’ ছবিটিও রয়েছে তালিকায়। তবে এতো ব্যস্ততার মধেও পরিবারের নতুন সদস্যটির জন্য সময় ঠিক বের করবেন বলে জানিয়েছেন ‘নতুন মা’ একতা।