ছেলের বিয়ের পাত্রীকে বিয়ে করলেন বাবা!

ওয়েব ডেস্ক, ২২ অক্টোবরঃ বরকর্তা হয়ে গিয়েছিলেন ছেলের বিয়ে দিতে। কিন্তু শেষে ছেলের জন্য ঠিক করা বছর একুশের পাত্রীকে বিয়ে করে বসলেন ষাটঊর্ধ্ব বাবা। এমনি চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বিহারের সমাস্তিপুর এলাকায়।

Top News

জানা গিয়েছে, নির্দিষ্ট দিনে রোশন লালের ছেলের বিয়ে হওয়ার কথা ছিল রুপা (নাম পরিবর্তিত) নামে ২১ বছরের যুবতীর সঙ্গে৷ কিন্তু বিয়ের দিন আচমাকাই বিয়ের আসর থেকে উধাও হয়ে যায় পাত্র। পরে তারা জানতে পারেন ছেলে তাঁর নিজের পুরনো প্রেমিকাকে বিয়ে করবে বলে বিয়ের আসর থেকে পালিয়ে গিয়েছে। এই ঘটনার কথা জানতে পেরে মাথায় আকাশ ভেঙ্গে পরার জোগাড় দুই পরিবারের সদস্যদের মধ্যে।

এরকম পরিস্থিতিতে কী করা উচিৎ কেউ কিছুই বুঝতে পারছিলেন না ৷ পরে দুই পরিবারের সম্মান বাঁচাতে পাত্রের বাবাকে মেয়েকে বিয়ে করার অনুরোধ করা হয় পাত্রীর বাড়ি তরফ থেকে ৷ প্রথমে অবশ্য রোশন লাল জানিয়ে দেন এটা কোনও ভাবে সম্ভব নয় ৷ কিন্তু মেয়ের বাড়িতে থেকে জানানো হয়, বিয়ে না করলে রত্নার জীবন নষ্ট হয়ে যাবে। একবার মেয়ে লগ্নভ্রষ্টা হলে তাকে আর কেউ বিয়ে করতে রাজি হবে না৷ পরে একপ্রকার বাধ্য হয়ে ছেলের বিয়ের পাত্রীকে বিয়ে করেন বাবা। পুত্রবধূ আনতে গিয়ে নিজের বউ নিয়ে বাড়ি ফিরলেন বাবা।