মাওবাদী হামলায় নিহত ৫ পুলিশ কর্মী, বন্দুক লুঠ, আহত বেশ কয়েকজন পুলিশ কর্মী

ওয়েব ডেস্ক, ১৪ ডেস্কঃ পুলিশের টহলদারির সময় মাওবাদী হামলায় নিহত হলেন ৫ পুলিশ কর্মী। আহত হয়েছেন আরও বেশ কয়েক জন পুলিশ কর্মী। হামলাকারী মাওবাদিরা পুলিশের অস্ত্রশস্ত্র লুঠ করে পালিয়ে গিয়েছে। করা নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা।আজ সন্ধ্যায় ওই মাওবাদী হামলার ঘটনা ঘটে সন্ধ্যায় জামশেদপুর থেকে ৬০ কিলোমিটার দূরে, সরাইকেলা জেলার একটি বাজারে। এখনও পর্যন্ত জানা গিয়েছে, মাওবাদীরা সংখ্যায় ছিল দু’জন। যেখানে এই হামলা হয়েছে, জায়গাটি পশ্চিমবঙ্গ সীমান্তের খুব কাছে।

Top News

জানা গিয়েছে, আজ সন্ধ্যায় জামশেদপুর থেকে ৬০ কিলোমিটার দূরে, সরাইকেলা জেলার বাজারে টহল দিতে বেরিয়েছিলেন কয়েকজন পুলিশকর্মী।সেসময় আচমকাই মাওবাদীরা হামলা করে পুলিশ কর্মীদের উপর। পুলিশের টহলদার টিমকে ঘিরে ধরে গুলি চালাতে থাকে।  জঙ্গিদের গুলিতে মৃত্যু হয় পাঁচ পুলিশকর্মী নিহত হন। আরও কয়েকজন গুরুতর আহত হয়েছেন।

বেশ কিছুদিন ধরেই মাওবাদী তৎপরতা বৃদ্ধি পেয়েছে ঝাড়খণ্ডে । জুনের শুরুতে দুমকার কাছে তালডঙ্গল অঞ্চলে সশস্ত্র সীমা বলের সঙ্গে মাওবাদীদের গুলির লড়াই হয়। এক এসএসবি একজন নিহত হন। আহত হন চারজন। ২৮ মে সরাইকেলায় মাওবাদীরা মাইন বিস্ফোরণ ঘটায়। ১১ জন সিআরপিএফ জওয়ান আহত হন। তাঁদের মধ্যে একজন শুক্রবারই দিল্লির এইমসে মারা গিয়েছেন।