একসাথে রাত কাটাতে রাজি হয়নি প্রেমিকা, রাগে একি কাণ্ড ঘটাল প্রেমিক!

ওয়েব ডেস্ক, ১৪ জানুয়ারিঃ প্রেমিকের সঙ্গে এক সাথে রাত কাটাতে রাজি হয় নি প্রেমিকা। সেই রাগ ও অভিমানে নিজের থাইতেই গুলি করে বসল প্রেমিক। গুলিবিদ্ধ ওই প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। আহত ওই প্রেমিকের নাম সরবজিৎ(৩২)। প্রেমিকের ওই কাণ্ড দেখে হতবাক প্রেমিকা।

Top News

জানা গিয়েছে, মোহালিতে প্রেমিকাকে নিয়ে ছুটি কাটাবার পরিকল্পনা করেছিল ওই প্রেমিক। কিন্তু প্রেমিকা সঙ্গে রাত কাটাতে ঘোর আপত্তি করায় তুমুল বচসা বাঁধে তাঁদের সাথে। এর পরেও প্রেমিকাকে মানানোর করানোর চেষ্টা করলেও রাজি হয়নি প্রেমিকা। প্রেমিকা রাজী না হওয়ায় রাগ ও অভিমানের বশে নিজের থাইতেই গুলি করে বসে প্রেমিক।

পুলিশ সূত্রে খবর, সরবজিতের কীর্তির কথা পুলিশকে জানায় তার প্রেমিকা। সে বলে, গাড়ির ভিতর তার সঙ্গে জোর জবরদস্তি করার চেষ্টা করছিল সরবজিৎ। তার ইচ্ছার বিরুদ্ধেই বাইরে ছুটি কাটাতে যাওয়ার পরিকল্পনা করেছিল। কিন্তু সে তাতে রাজি না হওয়ায় অশান্তি শুরু করে দেয় সরবজিত। এরপরই গাড়ির ভিতরেই পিস্তল বার করে প্রথমে নিজের মাথায় ঠেকায় সরবজিৎ। পরে আচমকাই গুলি চালিয়ে দেয় নিজের থাইতে। ভয় পেয়ে প্রেমিকা সেখান থেকে পালিয়ে যায়। পরে থানায় গিয়ে পুলিশকে সমস্ত ঘটনা জানায় সে। সরবজিতকে গ্রেফতার করেছে পুলিশ। জেরা করার সময় সব কিছু স্বীকার করে নেয় সরবজিত। পুলিশ জানিয়েছে তার বিরুদ্ধে মামলা শুরু হবে।