মোদী হারাতঙ্ক রোগে ভুগছে, হারার ভয়ে তার মুখ চোখ শুকিয়ে গিয়েছে; মমতা

ওয়েব ডেস্ক, ২০ এপ্রিলঃ মোদী হারাতঙ্ক রোগে ভুগছে, আজ নদিয়ার পানিঘাটার সভায় এভাবে নরেন্দ্র মোদীকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ওই সভা থেকে মোদীর কড়া সমালোচনা করে তিনি বলেন, “৫ বছরের মধ্যে সাড়ে চার বছর বিদেশেই কাটিয়েছেন মোদী। বাকি সময়টা মানুষের মুণ্ড নিয়ে ফুটবল খেলেছে। গোরক্ষার নামে মানুষ মেরেছে। হারার ভয়ে মোদীর মুখ চোখ শুকিয়ে গিয়েছে। হারাতঙ্ক রোগে ভুগছে।”

Top News

 

অন্যদিকে আজ সকালেই দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে মমতাকে কড়া আক্রমন করেছেন নরেন্দ্র মোদী। তার জবাবে এদিন পানিঘাটার সভায় পাল্টা আক্রমণ করেন মমতা। বলেন, “বাংলায় ঘুরে বেড়াচ্ছে। ভাবছে হিন্দু মুসলমান করে যদি কিছু পায়। ওরা অতিথি। সরপুরিয়া, কাঁচা গোল্লা, মিহিদানা খাওয়ান। একটা ভোট ও দেবেন না।’’ এদিনের ওই সভা থেকে মমতা  ঘোষণা করেন , ভারত সরকার তৈরি করব আমরা।

মমতা ওই সভায় আরও বলেন, “মোদী আজ অভিযোগ করেছে আমি না কি পুজো করতে দিই না। ৪০টি বড় ক্লাব, যারা দূর্গা পূজা করে তাদের ইনকাম ট্যাক্স রেইড করিয়েছে। আজ তারা আবার পুজোর কথা বলছে।”

শনিবার বুনিয়াদপুরের সভায় মোদী বলেন, “অন্যদেশের লোক এনে রাজ্য নির্বাচনী প্রচার করানো হচ্ছে। তোষণের রাজনীতি করার জন্য এসব করা হচ্ছে। দেশের কোথাও এ জিনিস দেখেছেন?”