কাজ নেই, ছেড়ে গিয়েছে স্ত্রী, মোদীর বারাণসীতে ৩ সন্তানকে মেরে আত্মঘাতী বাবা!

ওয়েব ডেস্ক, ৯ মেঃ নিজের তিন কন্যা সন্তানকে বিষ খাইয়ে নিজেও আত্মঘাতী হলেন বাবা। তিন সন্তান সহ মৃত্যু হয়েছে বাবার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, বারাণসীর গীতা মন্দির এলাকায়। জানা গিয়েছে মৃত ওই তিন কন্যা সন্তানের বয়স যথাক্রমে ৯, ৭ এবং ৫ বছর। মৃত বাবার নাম দীপক গুপ্তা।

Top News

দেশে লোকসভা ভোট চলছে। আবার ক্ষমতায় আসার লড়াই চালাচ্ছেন নরেন্দ্র মোদী। কিন্তু সেই মোদীর কেন্দ্র বারাণসীতেই যা ঘটল, তা দেশের সামগ্রিক চিত্র তুলে ধরার মতোই। রোজগার নেই, চরম দারিদ্র্য, তাই নিজের তিন সন্তানকে বিষ খাইয়ে মারলেন বাবা। আর শেষে নিজেও হলেন আত্মঘাতী। ভোটের মুখে বারাণসীর গীতা মন্দির এলাকার ওই মর্মান্তিক ঘটনায় প্রশ্ন তুলেছেন বিরোধীরা।

জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম দীপক গুপ্তা। বেশ কিছুদিন ধরেই কোনও রোজগার ছিল না তাঁর। এমনকী ছোট-ছোট সন্তানদের জন্যে খাবারও জোগাড় করতে পারছিলেন না তিনি। সেই নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা চলছিল দীপক গুপ্তার। শেষে সন্তানদের রেখে বাপেরবা়ড়ি চলে যায় তার স্ত্রী। তারপরও অবস্থার পরিবর্তন না হওয়ায় কোন উপায় না দেখে নিজের তিন কন্যা সন্তানকে বিষ খাইয়ে দেন। শেষে নিজেও আত্মঘাতী হন ওই ব্যাক্তি।
প্রতিবেশীরা ওই ঘটনার কথা জানতে পেরে বাবা ও তিন সন্তানকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। ওই ঘটনায় শোকের ছায়া বারাণসীর গীতা মন্দির এলাকায়।