ছুটি কাটিয়ে ফেরার পথে প্রচণ্ড গরমে চলন্ত ট্রেনে মৃত্যু হল ৪ যাত্রীর!

ওয়েব ডেস্ক, ১১ জুনঃ প্রচণ্ড গরম সহ্য করতে না-পেরে চলন্ত ট্রেনে মৃত্যু হল ৪ যাত্রীর। সংবাদ মাধ্যম সূত্রের খবর, সোমবার বিকেলে কেরল এক্সপ্রেসের ওই যাত্রীরা ট্রেন ঝাঁসির কাছে পৌঁছতে প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে পড়েন। ট্রেনেই ওই ৪ জনের মৃত্যু হয়। একজনকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। দেহগুল ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস।

Top News

রেল সূত্রের খবর, ওই যাত্রীরা কেরল এক্সপ্রেসে পশ্চিম উত্তর প্রদেশের আগরা থেকে তামিলনাড়ুর কোয়েম্বাত্তুর যাচ্ছিলেন। তাঁরা প্রত্যেকেই S-8 ও S-9 কামরার যাত্রী ছিলেন। মোট ৬৮ জনের একটি দল দক্ষিণভারত থেকে বারাণসী ও আগরা বেড়াতে এসেছিলেন। ফেরার পথে ঘটে এই দুর্ঘটনা।

ট্রেনের সহযাত্রীরা জানিয়েছেন, আগরা ছাড়ার পরই ট্রেনের মধ্যে গরম অসহনীয় হয়ে ওঠে। অনেকে শ্বাসকষ্টের সমস্যা হচ্ছেন বলে জানান। কোনও চিকিত্সা পরিষেবা পাওয়ার আগেই মৃত্যু হয় ৪ জনের। গুরুতর অসুস্থ একজনকে হাসপাতালে ভর্তি করা হয়। ঝাঁসির বিভাগীয় রেল আধিকারিক জানিয়েছেন, দেহগুলি মঙ্গলবার কোয়েম্বাত্তুর পাঠানো হবে। তীব্র দাবদাহে পুড়ছে  দিল্লী সহ উত্তর ও দক্ষিণ ভারত। ইতিমধ্যে দিল্লীর তাপমাত্রা অতীতের সব রেকর্ড ভেঙ্গে ৪৮ এ পৌঁছেছে পারদ। গতবারের তুলনায় একা সপ্তাহ পিছিয়ে কেরলে ঢুকেছে বর্ষা।