বাদ দিতে হবে পাকিস্তানি শিল্পীদের, পুলওয়ামা জঙ্গি হামলার জের এবার বলিউডে রাজ ঠাকরের নিশানায় পাকিস্তানি গায়করা

ওয়েব ডেস্ক, ১৭ ফেব্রুয়ারিঃ বাদ দিতে হবে পাকিস্তানি শিল্পীদের। যে দেশের জঙ্গি সংগঠনের মদতে পুলওয়ামায় এত সেনাকে প্রাণ হারাতে হল সেই দেশের গায়কদের মিউজিক অ্যালবাম বার করুক কোম্পানিগুলি চান না সেনা সুপ্রিমো রাজ ঠাকরে৷ তাই শনিবার নবনির্মাণ সেনার তরফে তাদের আপত্তির কথা জানিয়ে দেওয়া হয়েছে বিভিন্ন মিউজিক কোম্পানিগুলিকে৷

Top News

পুলওয়ামা জঙ্গি হামলার জের এবার বলিউডে কর্মরত পাক শিল্পীদের বাদ দেওয়ার জন্য হুমকি দিল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। শনিবার এমএনএস এর চলচ্চিত্র শাখার প্রধান অময় খোপকর সংবাদমাধ্যমে জানান, ‘সোনি, সি সিরিজ, ভেনাস, টিপস-এর মতো কিছু মিউজিক কোম্পানির সঙ্গে আমরা কথা বলেছি। এদের উচিত এক্ষুনি পাক শিল্পীদের নিয়ে কাজ করা বন্ধ করা। তা না করলে আমরা আমাদের স্টাইলে ব্যবস্থা নেব’। সম্প্রতি টি সিরিজ কয়েকটি গানের রেকর্ড করেছে পাক শিল্পী আতিফ আসলাম ও রাহাত ফতে আলি খানের সঙ্গে তবে খোপকরের দাবি, এমএনএসের হুমকির পর তারা ওইসব গান ইউটিউব থেকে তুলে নিয়েছে।

প্রসঙ্গত, ২০১৬ সালে উরি হামলার পর রাজ ঠাকরে সব পাকিস্তানি শিল্পীদের ৪৮ ঘণ্টার মধ্যে দেশ ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছিলেন৷ দু’দেশের মধ্যে ক্রিকেট সম্পর্ক এখনও এতটাই খারাপ যে দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ রয়েছে ২০১৩ সালের পর থেকে। উরি হামলার পর সেসময় মুক্তির অপেক্ষায় ছিল ফাওয়াদ খান অভিনীত অ্যায় দিল হ্যায় মুসকিল ও মাহিরা খান অভিনীত রইশ। ছবি দুটিকে হলে আনতে যথেষ্ট কাঠ খর পোড়াতে হয়েছিলো প্রযোজকদের।