বুলন্দশহরে হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্ত প্রশান্ত নাটের বাড়ি থেকে উদ্ধার পুলিশ অফিসারের মোবাইল

ওয়েব ডেস্ক, ২৭ জানুয়ারিঃ বুলন্দশহরে পুলিশ অফিসার হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্ত প্রশান্ত নাটের বাড়ি থেকে উদ্ধার হল পুলিশ অফিসার সুবোধ কুমার সিংয়ের মোবাইল। শনিবার, অভিযুক্ত প্রশান্ত নাটের বাড়ি থেকে সুবোধ কুমারের ‘ক্লোজড ইউজার গ্রুপ’ মোবাইল-সহ আরও ৫টি মোবাইল উদ্ধার করে উত্তর প্রদেশের পুলিশ। বুলন্দশহর-নয়ডার সীমান্ত থেকে গত ২৮ ডিসেম্বর গ্রেফতার করা হয় প্রশান্ত নাটকে। তদন্তে প্রশান্ত স্বীকার করেছে, সে ও তার দুই সঙ্গী খুন করে সুবোধ কুমারকে।

Top News

পুলিশ জানিয়েছে, বাকি মোবাইলগুলো খতিয়ে দেখা হচ্ছে। বিশেষ সূত্রে নিখোঁজ মোবাইলের তথ্য মেলে। এরপরই প্রশান্ত নাটের বাড়িতে অভিযান চালানো হয়। তবে এখন পর্যন্ত উদ্ধার হয়নি সুবোধ কুমারের রিভালবর। তার খোঁজ চলচ্ছে পুলিশ।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর বুলন্দশহরের সিয়ানা গ্রামে গো-হত্যার অভিযোগ তুলে কিছু লোক বিক্ষোভ দেখাচ্ছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে ইনস্পেক্টর সুবোধ কুমার সিং সেখানে গেলে উত্তেজিত জনতা তাঁকে ঘিরে ধরে। অভিযোগ, সেইসময় ইনস্পেক্টরের সার্ভিস রিভলভার ছিনিয়ে নেওয়া হয়। এরপর তাঁকে গুলি করে খুন করা হয়। ওই ঘটনার তদন্তে নেমে বজরং দলের নেতা যোগেশ রাজকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। ঘটনার ভিডিও ফুটেজও খতিয়ে দেখেন তদন্তকারীরা। জানা যায় গুলি করে খুন করা হয়েছিল ইন্সপেক্টর সুবোধ সিংকে। গুলি চালিয়েছিলেন প্রশান্ত নট। এরপর খুনের ঘটনায় জড়িত অন্যতম দুষ্কৃতী কালুয়াকে গ্রেপ্তার করা হয়। অভিযোগ, ইন্সপেক্টর সিংকে কালুয়া আগে কুঠার দিয়ে মাথায় আঘাত করে। দুটো আঙুল কেটে নেয়। তারপর প্রশান্ত নাট পুলিশ অফিসারকে গুলি করে হত্যা করে।