পরীক্ষায় বেশি নম্বর পেতে পড়ুয়াদের ঘনিষ্ঠ হওয়ার পরামর্শ শিক্ষিকার! 

ওয়েব ডেস্ক,১৭ এপ্রিলঃ পরীক্ষায় ৮৫ শতাংশ নম্বর পেতে শিক্ষা বিভাগের উচ্চপদস্থ কিছু আধিকারিকদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার পরামর্শ দিলেন এক কলেজ শিক্ষিকা। শুধু তাই নয়, ঘনিষ্ঠ হলে মিলবে অর্থও। তামিলনাড়ুর এক বেসরকারি কলেজের শিক্ষিকার পড়ুয়াদের পরামর্শ দেওয়ার ঘটনা প্রকাশে আসতেই নিন্দার ঝড় উঠেছে। গ্রেফতার করা হয়েছে ওই কলেজ শিক্ষিকাকে। ঘটনাটি ঘটেছে, চেন্নাই থেকে ৫০০ কিমি দূরত্বে বিরুদ্ধনগরে আরুপুকোট্টাইয়ের দেবগঙ্গা আর্ট কলেজে। কলেজটি মাদুরাই কামরাজ বিশ্ববিদ্যালয়ের অধীনে। সেখানেও ওই শিক্ষিকার বিরুদ্ধে এই মর্মে একটি অভিযোগপত্র জমা পড়েছে। সংবাদ সুত্রে জানা গিয়েছে, ঘটনাটি একমাস আগে ঘটলেও, গত পরশুই প্রকাশ্যে এসেছে। কারণ, পড়ুয়াদের এই পরামর্শ দেওয়ার সময়ের একটি ভিডিও ক্লিপ সামনে এসেছে।

Top News

এই ঘটনা সামনে আসার পরই কলেজ এবং স্থানীয় মহিলা সংগঠনের তরফে থানায় অভিযোগ জমা পড়ে। মহিলাকে তাঁর বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে ভারতীয় দণ্ডবিধির ৩৭০ ও ৫১১ ধারায় মামলা রুজু করেছে। এদিকে ওই শিক্ষিকাকে গ্রেফতারের সময়ও বিশাল নাটক হয়। মহিলা কিছুতেই দরজা খুলছিলেন না। প্রায় ৫০ জন পুলিশের একটি বাহিনী এসে পিছনের দরজা ভেঙে মহিলাকে আটক করে।

এই ঘটনার তদন্তের জন্যে একটি উচ্চপদস্থ তদন্ত কমিটি গঠন করেছে তামিলনাড়ুর রাজ্যপাল বানওয়ারিলাল পুরোহিত। সূত্রের খবর, প্রাক্তন এক আইএএস আধিকারিক পুরো ঘটনার তদন্ত করবে বলে জানা গিয়েছে একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী।