থানার ঢিল ছোঁড়া দূরত্বেই রমরমিয়ে দেহব্যবসার আসর! ৩ যুবতী সহ গ্রেফতার ৯

ওয়েব ডেস্ক, ১৫ মেঃ থানার ঢিল ছোঁড়া দূরত্বেই এক হোটেলে রমরমিয়ে চলছিল দেহব্যবসা৷ সেখানে হানা দিয়ে তিন যুবতী সহ নয় জনকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে লখনউয়ের হুসেনগঞ্জে।

Top News

জানা গিয়েছে, লখনউয়ের হুসেনগঞ্জে একটি হোটেলে চলছিল দেহব্যবসা৷ পুলিশ স্টেশন থেকে মাত্র ২০০ মিটার দূরত্বে ছিল ওই হোটেলটি। ফলে স্থানীয় বাসিন্দাদের মধ্যে পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ বেড়েছে।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ওই হোটেলের বিপরীতেই বাড়ি এক ব্যক্তির৷ তিনি জানিয়েছেন, সর্বক্ষণ অচেনা পুরুষ-মহিলারা আনাগোনা করত সেখানে৷ সন্ধ্যের পর বাড়ির মহিলা, বাচ্চাদের বাড়ি থেকে বের হওয়া সমস্যার হয়ে গিয়েছিল৷ এরপর সোমবার অবস্থা চরমে ওঠে যখন দুটি দলের মধ্যে টাকা নিয়ে বিবাদ চরমে ওঠে৷ বাসিন্দারা ওই ঘটনার প্রতিবাদ করলে তাদের সঙ্গে খারাপ ব্যবহার করা হয় বলে অভিযোগ৷ এরপরেই স্থানীয় বাসিন্দারা হোটেল ম্যানেজার সহ আরও বেশ কয়েকজনকে দেহব্যবসার কাজে জড়িত থাকায় হাতে নাতে ধরে ফেলে এবং পুলিশকে খবর দেয়৷ ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, হোটেল ম্যানেজারের নাম আশরাফ আলি ওরফে মিঠুন৷ তাকেই এই ব়্যাকেটের হেড বলে মনে করা হচ্ছে৷ ধৃত ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে৷ গত কয়েক বছর ধরে চার তলা ওই বিল্ডিংয়ের দুটি তলায় এই হোটেল ছিল৷ তারই একটি অংশে দেহব্যবসার কাজ চলছিল।