উদ্দাম নাচ সেতু ভেঙে নর্দমায় বরযাত্রী, আহত ২ শিশু

ওয়েব ডেস্ক, ১১ ফেব্রুয়ারিঃ বিয়ের পিঁড়িতে বসার জন্য কনের বাড়ি যেতে প্রস্তুত বর। সাজগোজ করে তৈরি বরযাত্রীরাও। হইহুল্লোড়, হাসি-ঠাট্টা সবই চলছে ভরপুর। সময় মতো বরকে সঙ্গে নিয়ে রওনাও দিলেন বরযাত্রীরা। নাচতে নাচতেই এগিয়ে চলছিলেন তাঁরা। একটি সরু সেতু পেরনোর সময়ও তাঁদের নাচ না থামায় হঠাৎই ভেঙে পড়ে সেই ব্রিজ। আর নীচের নর্দমায় পড়ে যান সকলে। ওই ঘটনায় আহত হয় দুই শিশু। তাদের প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটে নয়ডার সেক্টর ৫২-র হোশিয়ারপুর গ্রামে।

Top News

জানা গিয়েছে, যে ব্যাঙ্কোয়েট হলে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, ব্রিজটি তাদেরই অধীনে। ওই সেতুর শেষ প্রান্তে দাঁড়িয়ে বরযাত্রীকে স্বাগত জানানোর অপেক্ষায় ছিল কনেপক্ষ। কিন্তু সেই প্রান্তে পৌঁছনোর আগেই সোজা নর্দমায় গিয়ে পড়ে যান বরযাত্রীরা।

ওই বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানায়, বিয়ের আসরে প্রবেশের আগে মিনিট দশেক ব্রিজের উপর নাচছিলেন সকলে। আর তাতে ভেঙে পড়ে দুর্বল সেতুটি।

সেক্টর ২৪ থানার পুলিশ জানায়, ওই ঘটনায় কোনও পক্ষই অভিযোগ দায়ের করেনি। হলের মালিক কনে পক্ষকে তিন লক্ষ টাকা দিয়ে ব্যক্তিগত স্তরেই বিষয়টি মিটিয়ে নেন। তবে নর্দমায় পড়ে যাওয়ায় অনেকেরই মোবাইল এবং দামী গয়না হারিয়ে গিয়েছে।

বরের ভাই সুমিত যাদব জানিয়েছেন, ওই ব্রিজটি ছাড়া অনুষ্ঠানে পৌঁছনোর আর কোনও রাস্তা ছিল না। আর কনে পক্ষের সামনে ওভাবে সবাই মিলে পড়ে যাওয়ার বিষয়টিও খুব লজ্জাজনকও। তবে কারও গুরুতর চোট লাগেনি। কাদা মাখা নোংরা অবস্থাতেই কনে সোনমের কাছে পৌঁছান পাত্র অমিত যাদব। তাতেও অবশ্য বিয়ে নিয়ে খুশির আমেজে বিশেষ ভাটা পড়েনি।