বিষমদ কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১১৬

ওয়েব ডেস্ক, ১১ ফেব্রুয়ারিঃ বিষমদ কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১১৬। এর জেরে উত্তেজনার সৃষ্টি হয়েছে যোগীর রাজ্যে। জানা গিয়েছে, উত্তরপ্রদেশে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি হরিদ্বারে মৃত্যু হয়েছে আরও ৩ জনের।  সাহারানপুরে মৃতের সংখ্যা ৭০ জন। কুশিনগরে ১০ জন ও হরিদ্বারে মৃতের সংখ্যা বেড়ে হল ৩৬ জন। এছাড়াও জানা গিয়েছে, উত্তরপ্রদেশে ৪ জন ও হরিদ্বারে ১২ জনের অবস্থা আশঙ্কাজনক।

Top News

প্রসঙ্গত, বৃহস্পতিবার হরিদ্বারের বালুপুর গ্রামে একটি শেষকৃত্য অনুষ্ঠান উপলক্ষ্যে স্থানীয়রা মদ্যপান করেন। এরপরই অসুস্থ হয়ে পড়েন তাঁরা। ওই বিষয়টি নিয়ে উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডের শাসকদল বিজেপিকে আক্রমণ করেছে সমাজবাদী পার্টি ও বহুজন সমাজ পার্টি। কিন্তু সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বরং তিনি সমাজবাদী পার্টির বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুলেছেন এবং বিষমদ কাণ্ডের সাথে জড়িতদের কড়া পদক্ষেপের নির্দেশ দিয়েছেন।

এছাড়াও যোগী সরকারের বিরুদ্ধে নিন্দা করেছেন সমাজবাদী পার্টি সভাপতি অখিলেশ যাদব। পাশাপাশি সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন বিএসপি নেত্রী মায়াবতী। তিনি বলেছেন, “বিজেপি সরকারকে দেখতে হবে দোষীরা যাতে কোনওভাবেই ছাড় না পায়।”